শেরপুরে এবার সিলিং ফ্যান’র ভিতরে মিললো হেরোইন-সত্যবয়ান

শেরপুরে এবার সিলিং ফ্যান’র ভিতরে মিললো হেরোইন-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুর পৌর শহরের ব্যস্তময় মোড় খোয়ারপাড় শাপলা চত্বর জান্নাত ইঞ্জিনিয়ারিং ওয়ার্কসপ এর সামনে থেকে সিলিংফ্যানের ভিতর হতে সাদা পলিথিনে মোড়ানো অবস্থায় ১৭ গ্রাম হেরোইন সহ একজনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ । গতকাল মঙ্গলবার রাত ৯টা ১০ মিনিটের দিকে মাদক ব্যবসায়ী মো. ফজলুল হক পিপার (৪৩) কে গ্রেফতার করা হয়। সে পার্শবর্তী শ্রীবরদী উপজেলার ভায়াডাঙ্গা পশ্চিম পাড়া এলাকার মৃত সাজ্জাদ হোসেন এর ছেলে।

এক গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী এর নির্দেশে ডিবির ওসি মো. রেজাউল হক এর পরামর্শক্রমে শেরপুর জেলা গোয়েন্দা শাখা ডিবি পুলিশের মাদক বিরোধি অভিযানে উপ-পুলিশ পরিদর্শক এসআই আজিজুল হাসান এর নেতৃত্বে ডিবির একটি অভিযানিক দল শহরের খোয়ারপাড় মোড়ে অভিযান পরিচালনা করেন। পরে সেখানে থাকা ফজলুল হক পিপারকে প্রথমে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। তার তথ্যের ভিত্তিতে একটি প্লাস্টিকের বাজারের ব্যাগে রক্ষিত পুরাতন ফ্যানের বডির ভিতর থেকে পলিথিনে মুড়ানো ১৭ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়। যার বাজার মূল্য ১ লক্ষ ৭০ হাজার টাকা।

অভিযানে নেতৃত্ব দেন ডিবির সহকারী উপ- পুলিশ পরিদর্শক এএসআই মাহাবুব আলম, সাইফুল ইসলাম, হুমায়ুন কবির, কনস্টেবল রফিকুল ইসলাম, ইকবাল হোসেন, সাজেদুল হক মনসুর আহমদ, ফারুক আহমেদ প্রমুখ।

এব্যাপারে ডিবির উপ-পুলিশ পরিদর্শক এসআই আজিজুল হাসান মাদক ব্যবসায়ীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন। ধৃত মাদক ব্যবসায়ীর নামে শেরপুর সদর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে গ্রেফতারকৃত ঔ মাদক ব্যবসায়ীকে আদালতে সোপর্দ করা হয়েছে। শেরপুরকে মাদক মুক্ত করার প্রত্যয়ে ডিবির অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *