শেখ হাসিনার বিকল্প তিনি নিজেই: আলোচনা সভায় হুইপ আতিক

শেখ হাসিনার বিকল্প তিনি নিজেই: আলোচনা সভায় হুইপ আতিক

বুলবুল আহম্মেদ : প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিকল্প এখনো বাংলাদেশে সৃষ্টি হয়নি। তার সুযোগ্য নেতৃত্বে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে বর্তমান সরকার আর অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে মরিয়া হয়ে উঠেছে বিএনপি জামাত চক্র। সকলকে সজাগ দৃষ্টি রাখতে হবে যাতে করে ওই বিএনপি জামাত চক্র মাথা চাড়া দিয়ে উঠতে না পারে। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে এখনো ষড়যন্ত্র চলছে।  উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে পূণরায় আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় নিয়ে আসার আহ্বান জানান সরকার দলীয় হুইপ শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। তিনি শুক্রবার বিকেলে সদর উপজেলার ৭নং ভাতশালা ইউনিয়ন আ’লীগের উদ্যোগে আয়োজিত সরকার উন্নয়ন ও অগ্রযাত্রা বিষয়ক অনুষ্ঠানে এসব কথা বলেন। 

তিনি আরো বলেন, ষড়যন্ত্রকারীদের রুখে দিতে হবে। দেশকে নিয়ে যারা ষড়যন্ত্র করে তারা জনগণের শত্রু। আগামী সংসদ নির্বাচন সঠিক সময়ে অনুষ্ঠিত হবে। জনগন যদি আমাকে ভোট দেয় তাহলে টানা ষষ্ঠ বারের মতো এ আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত হবো। যতদিন জনপ্রতিনিধি ছিলাম আপনাদের পাশেই ছিলাম পাশে থেকেই মরে যেতে চাই।

ভাতশালা ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহজাহান আলী মাষ্টার এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সেলিম মিয়ার সঞ্চালনায় বক্তব্য রাখেন ভাতশালা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুন্নাহার বেগম।

এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা আ’লীগের সাবেক নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ মহিলা আ’লীগ, তাতীলীগসহ ইউনিয়ন আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এর আগে সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি ওই আলোচনা সভায় যোগদান করলে ভাতশালা ইউনিয়ন আ’লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দরা ফুলেল শুভেচ্ছা জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *