শাজাহান সিরাজের জানাজা অনুষ্ঠিত, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

শাজাহান সিরাজের জানাজা অনুষ্ঠিত, সর্বস্তরের মানুষের শ্রদ্ধা

নিজস্ব প্রিতিবেদক: পটুয়াখালী-১ (সদর-মির্জাগঞ্জ-দুমকি) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী অ্যাড. মোঃ শাহজাহান মিয়ার দ্বিতীয় জানাজায় হাজার হাজার মানুষ অংশগ্রহণ করেছেন।

২২ অক্রটাবর বিবার বেলা ১১টায় শহরের ঝাউতলায় জানাজা অনুষ্ঠিত হয়। এতে ইমামতি করেন মুসলিমপাড়া জামে মসজিদের পেশ ইমাম মাওলানা আবদুল কাদের।

জানাজায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন, বিভাগীয় কমিশনার মো. শওকত আলী, বরিশাল বিভাগের ডিআইজি জামিল হাসান, সংসদ সদস্যবৃন্দ।

এছাড়া জেলা আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

পরিবারের পক্ষ থেকে বক্তব্য রাখেন অ্যাড. মোঃ শাহজাহান মিয়ার মেঝ ছেলে সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অ্যাড. মোঃ তারিকুজ্জামান মনি। জেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আলমগীর, সাধারণ সম্পাদক ভিপি আবদুল মান্নান, সহ-সভাপতি অ্যাড. সুলতান আহমেদ মৃধাসহ জেলা, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের নেতৃবৃন্দ ও কর্মীরা।

এর আগে শনিবার বিকেল ৫টার দিকে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে তার মরদেহ ঢাকা থেকে পটুয়াখালী কৃষি বিমান অবতরণ কেন্দ্রে এসে পৌঁছায়।

এ সময় হাজার হাজার মানুষ শাহজাহান মিয়ার মরদেহ এক নজর দেখার জন্য এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানানোর জন্য সমবেত হন।

তিনি গতকাল শনিবার ভোর ৬ টায় ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *