মেয়ে ইরার বিয়েতে এলাহি আয়োজন করেছিলেন আমির খান

মেয়ে ইরার বিয়েতে এলাহি আয়োজন করেছিলেন আমির খান

বিনোদন ডেস্ক: নতুন বছরের শুরুতেই বিয়ের সাজে সেজে উঠছে আমির খানের বাড়ি। মেয়ে ইরার বিয়েতে এলাহি আয়োজন করেছিলেন আমির খান। গত ৩ জানুয়ারি আইনি বিয়ে হয় বেশ জাঁকজমক ভাবেই। তার পর তাঁরা সপরিবার উদয়পুর উদ্দেশ্যে রওনা হন আনুষ্ঠানিক বিয়ের জন্য।

তিন দিন ধরে চলল বিয়ের নানা অনুষ্ঠান। শেষ দিনের সন্ধ্যায় মেয়ে-জামাইকে আংটি বদলে করতে দেখে নিজেকে আর ধরে রাখতে পারলেন না আমির খান। মেয়ের জন্য আবেগে কেঁদেই ফেললেন এই অভিনেতা।

মেয়ের বিয়ের আয়োজন যেন ঠিকভাবে সম্পন্ন হয় তাই ৫ জানুয়ারি আগেভাগেই পৌঁছে গিয়েছিলেন বলিউড সুপারস্টার।

দুই প্রাক্তন স্ত্রী রিনা দত্ত এবং কিরণ রাও ছেলেমেয়েদের নিয়ে পরে পৌঁছন। তিন দিন ব্যাপী এই বিয়ের অনুষ্ঠানে কোনওরকম খামতি রাখেননি আমির খান।

বর-কনে উভয়পক্ষের জন্যই তাজ আরাভলি রিসর্টের ১৭৬টি রুম বুক করা হয়েছে। ২৫০ জন অতিথি উপস্থিত থাকবেন ইরা-নুপূরের বিয়েতে।

বলিউড গ্ণমাধ্যমের খবর, মিস্টার পারফেকশনিস্ট নিজের জন্য আরেকটি লাক্সারি স্যুট বুক করেছেন। যেখান থেকে গোটা উদয়পুরের ভিউ পাওয়া যায়। রাজকীয় সেই বিয়েতে আমন্ত্রিত ছিলেন আমির খানের বলিউডের তারকাবন্ধুরাও। তাঁদের জন্যও বিশেষ আয়োজন ছিল।
আগামী ১৩ জানুয়ারি মুম্বইয়ের বিকেসি জিও সেন্টারে হচ্ছে গ্র্যান্ড রিসেপশন।
যেখানে শাহরুখ-সালমান খান তো উপস্থিত থাকবেনই, তাছাড়াও গ্ল্যামার দুনিয়া থেকে রাজনৈতিক ময়দানের একাধিক ব্যক্তিত্বরাও রয়েছেন আমন্ত্রিতের তালিকায়।
তারকাখচিত রিসেপশনে কনেপক্ষ হিসেবে আমন্ত্রণ গিয়েছে অজয় দেবগণ, বচ্চন পরিবার, করণ জোহর, অক্ষয় কুমার, কারিনা কাপুর খান, জুহি চাওলা, রাজকুমার হিরানি, আশুতোষ গোয়ারিকার-সহ আরও অনেক তারকার কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *