বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ

 বিনোদন প্রতিবেদক: বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন ছোট পর্দার অভিনেত্রী মৌসুমী হামিদ। গতকাল গায়েহলুদের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ্যে আসতেই বিয়ের খবর জানা যায় এই অভিনেত্রীর। আগামীকাল পরিবারের সদস্যদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে বলে কালের কণ্ঠকে জানিয়েছেন মৌসুমী হামিদ। মৌসুমী হামিদের হবু বরের নাম আবু সাইয়িদ রানা।

দীর্ঘদিনের প্রেমের পর দুই পরিবারের সম্মতিতে বিয়ে করতে যাচ্ছেন এই জুটি। বিয়ে প্রসঙ্গে অভিনেত্রী বলেন, ‘বিয়ে করার পরিকল্পনা আরো দেরিতে ছিল। কিন্তু হুট করে পরিবার থেকে বলেছে বিয়ে করতে হবে, বিয়ে করে ফেলো। তাই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।
বিয়ে নিয়ে আমার খুব সুন্দর পরিকল্পনা ছিল। কিন্তু এমন হুটহাট সব হয়ে গেল, কোনো পরিকল্পনাই বাস্তবায়ন করতে পারিনি। খুব স্বল্প আয়োজনে বাসাতেই বিয়ে হচ্ছে।’ বর আবু সাইদ রানা সম্পর্কে এই অভিনেত্রী বলেন, “রানা লেখালেখি ও নির্মাণের সঙ্গে জড়িত।
‘রূপকথা নয়’ ও ‘গুটি’ ওয়েব সিরিজ তাঁরই লেখা। আমাদের দুই-আড়াই বছরের প্রেম ছিল। ‘রূপকথা নয়’-এর শুটিং করতে গিয়েই আমাদের পরিচয়। রানার বাড়ি সোনারগাঁয়। সে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিজ্ঞানের শিক্ষার্থী।
বনজঙ্গল, প্রাণী, পাখি এগুলো তার পড়াশোনার বিষয় ছিল। তার সঙ্গে যখন কথা হতো সে বলত সে খুব ঘুরে বেড়ায়। বনেজঙ্গলে ঘুরে বেড়ায়। তার সঙ্গে পাহাড়ে ঘুরতে যাই। সেখানেই প্রেম হয় আমাদের৷ তার সঙ্গে আমার প্রথম পাহাড়ে ট্র্যাকিং। এভাবেই ঘুরতে ঘুরতে প্রেম হয়ে যায়।”

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনার এক বক্তব্য ঘুরে বেড়ায়। আপনার সমান উচ্চতা অনুযায়ী পাত্র পেলেই বিয়ে করবেন। পেয়েছেন? এমন প্রশ্নে অভিনেত্রী বলেন, ‘সমান উচ্চতার মানুষ না পেলেও তার মেন্টাল উচ্চতা খুবই বড়। মানসিকভাবে সে এত উঁচু ব্যক্তিত্বসম্পন্ন লোক যে তার শারীরিক উচ্চতা খোঁজার প্রয়োজন হয়নি।’

লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মাধ্যমে সাতক্ষীরার মেয়ে মৌসুমী হামিদ বিনোদন অঙ্গনে পা রাখেন। তারপর অভিনয় করেছেন নাটক ও চলচ্চিত্রে। তাঁর ক্যারিয়ারের বয়স এক যুগেরও বেশি। সর্বশেষ গত বছরের ১৮ আগস্ট মুক্তি পেয়েছে মৌসুমী অভিনীত সিনেমা ‘১৯৭১ সেই সব দিন’। প্রয়াত ড. ইনামুল হকের গল্পে এটি নির্মাণ করেছেন তাঁর কন্যা অভিনেত্রী ও নির্মাতা হৃদি হক।

এ ছাড়াও মৌসুমী হামিদ অভিনীত দুটি সিনেমা মুক্তির অপেক্ষায় দিন গুনছে। সিনেমা দুটি হলো সোহেল রানা বয়াতি পরিচালিত ‘নয়া মানুষ’ ও হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত ‘যাপিত জীবন’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *