(বিপিএল) দশম সংস্করণ শুরু হবে আগামী ১৯ জানুয়ারি

(বিপিএল) দশম সংস্করণ শুরু হবে আগামী ১৯ জানুয়ারি

ক্রীড়া প্রতিবেদক: বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) দশম সংস্করণ শুরু হবে আগামী ১৯ জানুয়ারি। তার আগে নিজেদের মধ্যে একটি প্রস্তুতি ম্যাচ খেলেছে দুর্দান্ত ঢাকা ও রংপুর রাইডার্স। বসুন্ধরা স্পোর্টস কমপ্লেক্স মাঠে হওয়া আজকের এই ম্যাচে নুরুল হাসান সোহানের ঝোড়ো ফিফটিতে ১৪ রানের জয় পেয়েছে রংপুর।

প্রাক-মৌসুমের এই ম্যাচে টস হেরে ব্যাট করতে নামে রংপুর।

উড়ন্ত সূচনা এনে দেন রনি তালুকদার। ১০ বলে ২০ রান করে দলীয় ৩৬ রানের মাথায় আউট হন তিনি। পরের ওভারে ৭ রান করে ফেরেন ফজলে মাহমুদ। এরপর দলের হাল ধরেন ইফতি ও নুরুল।

মারকাটারি ব্যাটিংয়ে দলের রান বাড়াতে থাকেন নুরুল।

ইফতি ২৫ বলে ২৫ রান করে শামীম হোসেনকে ব্যাটিংয়ের সুযোগ করে দেন। ঝোড়ো ব্যাটিংয়ে ফিফটি তুলে নেন নুরুল। স্বেচ্ছায় বিশ্রামে যাওয়ার আগে ৪৩ বলে ৬৯ রানের বিস্ফোরক এক ইনিংস খেলেন তিনি।

শেষ দিকে তাণ্ডব চালান শামীম। ইনিংসের শেষ বলে আউট হওয়ার আগে ২৪ বলে ৩২ রান করেন তিনি। এতে নির্ধারিত ২০ ওভারের ৪ উইকেট হারিয়ে ১৭৬ রান তোলে রংপুর। ঢাকার হয়ে ২ উইকেট শিকার করেন তাসকিন আহমেদ।

রান তাড়ায় নেমে ১৬২ রানে থামে ঢাকা।

চারে নেমে ৪৩ বলে সর্বোচ্চ অপরাজিত ৫৮ রানের ইনিংস খেলেন ইরফান শুক্কুর। দ্বিতীয় সর্বোচ্চ ২৮ রান করে অবসরে যান চাতুরাঙ্গা ডি সিলভা। দুই ওপেনার নাঈম শেখ ২৩ ও সাইফ হাসান করেন ২২ রান। রংপুরের হয়ে ৪ ওভারে ৩২ রান দিয়ে সর্বোচ্চ ৩ উইকেট নেন রিপন মণ্ডল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *