বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সদস্য হলেন মানিক দত্ত

বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সদস্য হলেন মানিক দত্ত

বুলবুল আহম্মেদ : প্রথম বারের মতো বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সদস্য নির্বাচিত হয়েছেন শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত। তিনি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের মিডিয়া এন্ড কমিউনিকেশন কমিটির সদস্য। ৩০ জুলাই রবিবার বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন নির্বাচনের রিটার্নিং অফিসার মো. নিয়াজুল হাসান খান সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

কমিটিতে সহ-সভাপতি পদে ৫ জন, সাধারণ সম্পাদক ১ জন, যুগ্ম সাধারণ সম্পাদক ২ জন ও কোষাধ্যক্ষ ১ জন সহ ১৯ জন সদস্যের মধ্যে ময়মনসিংহ বিভাগ থেকে শেরপুরের কৃতি সন্তান বিশিষ্ট ক্রীড়া সংগঠক মানিক দত্তকে সদস্য পদে নির্বাচিত করা হয়।

এদিকে মানিক দত্ত বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশনের সদস্য নির্বাচিত হওয়ায় শেরপুরের ক্রীড়াঙ্গন আনন্দে উচ্ছোষিত। ক্রীড়ার সাথে সম্পৃক্ত ব্যক্তিগণ তাদের আনন্দের কথা শেয়ার করছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তিনি ক্রীড়া অঙ্গনে দায়িত্ব পাওয়ার পর থেকেই সকলের মনে জাগ্রত হয়েছে এবার তার হাত ধরেই এগিয়ে যাবে ক্রীড়া অঙ্গন এমন প্রত্যাশা ক্রীড়া সংগঠক ক্রীড়া মোদী ও খেলোয়াড়দের।

এ বিষয়ে মানিক দত্ত বলেন, ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিতে বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন বহুমুখী কার্যক্রম হাতে নিয়েছে। আমি আশাকরি বাংলাদেশের অ্যাথলেট আরও বাড়বে এবং সবাই মিলে যদি কাজ করি তাহলে আমাদের দেশের যত প্রতিভা আছে তা খুঁজে বের করে আনতে পারব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *