ঝিনাইগাতীতে পুলিশের অভিযানে ৪জুয়ারি গ্রেপ্তার

ঝিনাইগাতীতে পুলিশের অভিযানে ৪জুয়ারি গ্রেপ্তার

মুহাম্মদ আবু হেলাল, ঝিনাইগাতী সংবাদদাতা: শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশের অভিযানে ৪জুয়ারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ১ আগষ্ট মঙ্গলবার দিবাগত রাত ১১ টার দিকে তাদেরকে উপজেলার সন্ধ্যাকুড়া এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, গ্রমড়া গ্রামের মৃত জহুর উদ্দিনের ছেলে মো. দুলাল মিয়া (৪৫), সন্ধ্যাকুড়া গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে মোতালেব (৫০), আবুল হোসেনের ছেলে আল- মামুন (৩২) এবং হলদিগ্রামের বাসিন্দা মৃত মোজাফ্ফর আলীর ছেলে মো. মোস্তফা (৩২)।

থানার সুত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া’র নির্দেশে এসআই হাবিবুর রহমান হাবিব, এসআই দুলাল মিয়া সহ সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে তাদেরকে জুয়া খেলা অবস্থায় গ্রেপ্তার করা হয়। রাতেই গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিরুদ্ধে রাতেি মামলা দায়ের করা হয়েছে। বুধবার সকালে গ্রেপ্তারকৃতদের শেরপুর কোর্টে সুর্পদ করা হয়েছে। মাদক ও জুয়ার বিরুদ্ধে থানা পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *