প্রধানমন্ত্রী চাইলে আমি সংরক্ষিত আসনে এমপি হতে চাই : অপু বিশ্বাস

প্রধানমন্ত্রী চাইলে আমি সংরক্ষিত আসনে এমপি হতে চাই : অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক: আজ থেকে দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে দলীয় মনোনয়ন ফরম বিক্রি শুরু হয়েছে। আজ মঙ্গলবার সকাল ১০টা থেকে গুলিস্তানের বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম বিক্রি করছে আওয়ামী লীগ। ফরম তুলতে হাজির হয়েছেন তারকা ব্যক্তিরাও। সে তালিকায় আছেন চলচ্চিত্র তারকা অপু বিশ্বাসও।

আজ দুপুর ১টার দিকে তিনি মনোনয়ন ফরম কেনেন বলে জানান। তিনি বলেন, ‘বগুড়া ৬ আসনের হয়ে মনোনয়ন ফরম তুলেছি। এখন জমা দেওয়ার জন্য প্রস্তুতি নিচ্ছি। মাননীয় প্রধানমন্ত্রী চাইলে আমি সংরক্ষিত আসনে এমপি হতে চাই। ‘আমি এখন পুরোপুরি প্রস্তুত। সেই ২০১৭ সাল থেকে মানুষের জন্য, দলের জন্য কাজ করছি। এখন অবধি আছি।

২০১৯ সালেও সংরক্ষিত আসনে মনোনয়ন ফরম তুলেছিলাম। সে সময় ভাগ্য সহায় হয়নি। তবে আমি মনে করি, মানুষের জন্য কাজ করার আমি যোগ্য মানুষ।’

এর আগে এই তারকা একটি সংবাদ সম্মেলনে বলেছিলেন, ‘আমি যদি এখন কাউকে সহায়তা করতে যাই তাহলে তারা সবাই প্রযোজক-অভিনেত্রী হিসেবে বিবেচনায় রাখবেন। কিন্তু সেই পরিচয় ছাপিয়ে আমি একজন জনপ্রতিনিধি হয়ে তাদের বিশ্বাস ও আস্থার মানুষ হতে চাই।

তাদের জন্য কাজ করতে সংসদে যেতে চাই। আর আমি রাজনীতিতে নতুন নই। গত পাঁচ বছরের বেশি সময় ধরে আমি রাজনীতির মাঠে কাজ করছি। আওয়ামী লীগের বিভিন্ন নির্বাচনে প্রচার-প্রচারণায় অংশ নিয়েছি।’

এদিকে এ মাসেই মুক্তি পাচ্ছে তার দুটি সিনেমা। আগামী ৯ ফেব্রুয়ারি মুক্তি পাবে ট্র্যাপ এবং ১৬ ফেব্রুয়ারি মুক্তি পাবে ছায়াবৃক্ষ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *