‘রাজকুমার’- সিনেমার  ৩ মিনিটের একটি ফাইট দৃশ্যের জন্য খরচ ৭০ লাখ টাকা

‘রাজকুমার’- সিনেমার ৩ মিনিটের একটি ফাইট দৃশ্যের জন্য খরচ ৭০ লাখ টাকা

বিনোদন প্রতিবেদক: গতকাল বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছেন অভিনেতা শাকিব খান। ‘রাজকুমার’- সিনেমার আমেরিকার অংশের শুটিং করতেই সেখানে গিয়েছেন সিনেমার পুরো টিম। এই সিনেমার ৩ মিনিটের একটি ফাইট দৃশ্যের জন্য ৭০ লাখ টাকা খরচ হয়েছে বলে জানা গেছে।

সিনেমাটির নির্মাতা হিমেল আশরাফ বলেন,‘রাজকুমার সিনেমার ফাইটে যে বাজেট খরচ করেছি সেই টাকাতে আমাদের এখানে অনেক সিনেমা নির্মিত হয়।

ফাইট আর গানে আমরা কোনো কমতি রাখতে চাই না। আমেরিকার বিভিন্ন রাজ্যে দুই সপ্তাহ ধরে শুটিং করব, যেসব লোকেশন শুটিং হবে, সেগুলো বাংলাদেশি সিনেমায় আগে কখনও দেখা যায়নি। সিনেমাটির গল্প-চিত্রনাট্য আমার। আমার জানা আছে কী কী এলিমেন্টস লাগবে।

‘প্রিয়তমা’র চেয়ে গল্প এবং নির্মাণে ভালো হবে আশা রাখি।’

এর আগে লন্ডন, সুইজারল্যান্ড, ইতালি, অস্ট্রেলিয়া, সিঙ্গাপুর ও থাইল্যান্ডে বহুবার শুটিংয়ে গেলেও এই প্রথম যুক্তরাষ্ট্রে শুটিং করবেন শাকিব। শুটিং শেষ করেই দেশে ফেরার কথা রয়েছে তাঁর।

গেল বছরের ১০ ডিসেম্বর পাবনায় রাজকুমার ছবির শুটিং শুরু হয়।

এরপর চেন্নাইয়ে এক দফা মারপিটের শুটিং হয়। ঢাকার শুটিং শেষ করে আগামী ২ ফেব্রুয়ারি দিবাগত রাতে শাকিব খানসহ পুরো ইউনিট যাবেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। বাকি অংশের শুটিং সেখানেই হবে।

সিনেমাটির গল্প সম্পর্কে হিমেল আশরাফ বলেন, ‘গল্পটা একটা ছেলের জীবনের জার্নির গল্প। পাবনা থেকে আমেরিকায় যায় শাকিব খান।

আমরা সবাই জানি, আমেরিকায় সবাই ভালো ও উন্নত জীবনের জন্য যায়। কিন্তু এই ছেলেটি সে কারণে আমেরিকা যায় না। তার যাওয়ার পেছনে অন্য একটা কারণ থাকে। সে কিভাবে যায়, কেন যেতে চায়? এসব নিয়েই গল্পটা।’

এতে শাকিবের বিপরীতে দেখা যাবে মার্কিন অভিনেত্রী কোর্টনি কফিকে। এ ছাড়া রয়েছেন সুবর্ণা মুস্তাফা, আফজাল হোসেন, ফারুক আহমেদ, ডা. এজাজ, মুকিত জাকারিয়াসহ অনেকে। আগামী ঈদুল ফিতরে মুক্তি পাবে সিনেমাটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *