নালিতাবাড়ীতে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির নির্বাচন সম্পন্ন:সত্যবয়ান

নালিতাবাড়ীতে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির নির্বাচন সম্পন্ন:সত্যবয়ান

নালিতাবাড়ী সংবাদদাতা: শেরপুরের নালিতাবাড়ীতে বাংলাদেশ কেমিষ্ট এন্ড ড্রাগিষ্ট সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (২৮ অক্টোবর) সকাল আটটা থেকে বেলা বারটা পর্যন্ত পৌরশহরের সেঁজূুতি বিদ‍্যা নিকেতনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। এতে সভাপতি পদে ৫৭ ভোট পেয়ে মোটর সাইকেল প্রতিকের নুর ইসলাম নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি পরিতোষ সাহা বাই সাইকেল প্রতিকে পেয়েছেন ১৩ ভোট। সাধারণ সম্পাদক পদে আবু সিনা মোহাম্মদ জুবায়ের দোয়াত কলম প্রতিকে ৪৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আঃ হান্নান হরিণ প্রতিক পেয়েছেন ২৮ ভোট। সহ-সাধারণ সম্পাদক পদে মোরগ প্রতিকে ৫২ ভোটে নুরুল আমিন ও রাশেদুজ্জামান ডালিম প্রতিকে ৪৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। উপজেলার ৭৮ জন ঔষধ ব‍্যবসায়ী ভোটারের মধ‍্যে ৭৪ জন নির্বাচনে ব‍্যালটের মাধ‍্যমে প্রার্থীদের ভোট প্রদান করেন।
নির্বাচন পরিচালনায় ছিলেন, মোজাম্মেল হক, মফিজুর রহমান, রেজাউল করিম, আবুল হাশেম ও আঃ করিম আকন্দ। উক্ত নির্বাচনে পুলিশ প্রশাসন ও অন‍্যান‍্যরা সার্বিক সহযোগিতা করেন। নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক সবার দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *