নালিতাবাড়ীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার-সত্যবয়ান

নালিতাবাড়ীতে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার-সত্যবয়ান

নালিতাবাড়ী শেরপুর প্রতিনিধি||শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার কলসপাড় ইউনিয়নের বালুঘাটা গ্রাম থেকে ৩ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকাল ১০টার দিকে রোমানা আক্তার (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত উদ্ধার করেছে নালিতাবাড়ী থানার পুলিশ।
রোমানা আক্তার বালুঘাটা গ্রামের নুরুল আমিনের স্ত্রী ও মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার আইয়ুব আলী ও মরিয়ম বেগম দম্পতির মেয়ে।
পুলিশ ও স্থানীয়রা সূত্রে জানা গেছে, প্রতিদিনের মত স্বামী সন্তান নিয়ে বুধবার রাতে ঘুমিয়ে পড়ে রোমানা আক্তার। এদিকে ভোর পনে ৪টার সময় সন্তানের চিৎকার শুনে স্বামী নুরুল আমিনের ঘুম ভেঙে যায়। সজাগ হয়ে দেখে সন্তানের পাশে স্ত্রী রোমানা আক্তার নেই। পাশে তাকিয়ে দেখে তার স্ত্রী রোমানা আক্তার ঘরের আড়ার (ধর্নার) সাথে ঝুলছে। খবর পেয়ে বৃহস্পতিবার সকালে নালিতাবাড়ী থানার পুলিশ ঘটনাস্থল গিয়ে রোমানা আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে সূরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালের মর্গে প্রেরণ করে।
গত আড়াই বছর পূর্বে রোমানা আক্তার ঢাকায় একটি বাসা-বাড়ীতে ঝিয়ের কাজ করত। সেখানে নুরুল আমিন পার্শ্ববর্তী হোটেলে চাকরি করা অবস্থায় তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে পরে তাদের বিয়ে হয়। কিছুদিন পর তারা বালুঘাটা গ্রামের বাড়িতে চলে আসে। রোমানা আক্তার ও নুরুল আমিনের ঘরে ৬ মাস বয়সী একটি ছেলে সন্তান রয়েছে।
নালিতাবাড়ীর থানার অফিসার ইনচার্জ (ওসি) বছির আহমেদ বাদল বলেন, মৃত রোমানা আক্তারের শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিশ্চিত হওয়ার জন্য লাশ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই সাথে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *