নালিতাবাড়ীতে হেরোইনসহ গ্রেফতার ৩

নালিতাবাড়ীতে হেরোইনসহ গ্রেফতার ৩

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলায় ২৮ জানুয়ারি ও ২৯ জানুয়ারি মাদক বিরোধী পৃথক অভিযান চালিয়ে হেরোইনসহ তিন ব্যক্তিকে গ্রেফতার করেছে নালিতাবাড়ী থানার পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার বাজার ছিটপাড়া গ্রামের আঃ রহমানের ছেলে মাসুদ রানা ওরফে খোকন (২৮), ফজলুল রহমানের ছেলে মঞ্জুরুল হাসান (২০) এবং একই উপজেলার উত্তর কাপাশিয়া গ্রামের আঃ বারেকের ছেলে শফিকুল ইসলাম (৩৮)।

এক গোপন সংবাদের ভিত্তিতে ২৮ জানুয়ারি রোববার রাত পৌনে ৮টার দিকে বাজার ছিটপাড়া গ্রামে অভিযান চালিয়ে মাসুদ রানা ওরফে খোকন ও মঞ্জুরুল হাসানকে আটক করে। পরে তাদের কাছ খেকে ৩ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।
অপরদিকে ২৯ জানুয়ারি সোমবার রাত ৯টার দিকে মাদক বিরোধী অভিযান চালিয়ে নালিতাবাড়ী উপজেলার উত্তর কাপাশিয়া গ্রাম থেকে শফিকুল ইসলামকে আটক করে। পরে তার কাছ থেকে ২ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়েছে।

এব্যাপারে নালিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল আলম ভূইয়া সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে। পরে তাদের আদালতে সোপর্দ করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *