শ্রীবরদীতে অটোরিকশা চালককে মারধরের ঘটনায় মামলা না নেওয়ার অভিযোগ: প্রতিবাদে মানববন্ধন

শ্রীবরদীতে অটোরিকশা চালককে মারধরের ঘটনায় মামলা না নেওয়ার অভিযোগ: প্রতিবাদে মানববন্ধন

শ্রীবরদী সংবাদদাতা: শেরপুর জেলার শ্রীবরদী উপজেলাতে চাঁদা না দেওয়ায় অটোরিকশা চালককে হামলা করে গুরুতর আহত করার প্রায় তিন সপ্তাহ পেরিয়ে গেলেও থানায় মামলা না নেওয়ার অভিযোগ তুলে মানববন্ধন করেছে ভূক্তভোগী পরিবার ও এলাকাবাসী।

২৯ জানুয়ারি সোমবার সকালে শেকদি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের রাস্তায় ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। এসময় মানববন্ধনে অংশগ্রহণকারীরা দ্রুত দোষীদের আইনের আওতায় আনার দাবী জানান।

মানববন্ধন সূত্রে জানা গেছে, গত ১১ জানুয়ারি অবৈধ চাঁদা না দেওয়ায় সাবেক কাউন্সিল হাবিবুল্লাহ হাবির নির্দেশনায় তার ছোট ভাই মো. বিল্লাল হোসেন, ভাগিনা বায়েজিদ সহ আরো কয়েকজন শেকদীর গ্রামের অটোরিকশা চালক শাহজাহান ও আক্রাম হোসেনকে গুরুতর আহত করে। পরে শাহজাহান শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও আক্রাম হোসেন শেরপুর জেলা সদর হাসপাতাল এবং পরবর্তীতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নেন। এ ঘটনায় অটোরিকশা চালক শাহজাহানের পিতা ইদ্রিস আলী বাদী ৩ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত নাম ৪/৫ জনকে আসামি করে থানায় অভিযোগ দেন। কিন্তু ঘটনার তিন সপ্তাহ পেরিয়ে গেলেও দোষীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা নেয়নি পুলিশ। এঘটনায় দ্রুত মামলা আমলে নিয়ে দাষীদের গ্রেফতারের দাবী জানিয়ে মানববন্ধন করেন ভুক্তভোগী ও এলাকাবাসীরা। মানববন্ধনে বক্তব্য রাখেন শাহ আলী, শহিদুল ইসলাম, আকরাম প্রমুখ।

এব্যাপারে শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী বলেন, একটি অভিযোগ পেয়েছি। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *