নালিতাবাড়ীতে পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

নালিতাবাড়ীতে পুলিশের অভিযানে ইয়াবা ও গাঁজা ব্যবসায়ী গ্রেফতার

শাহাদত তালুকদার,নালিতাবাড়ী সংবাদদাতা: শেরপুরের নালিতাবাড়ীতে মাদকবিরোধী পৃথক অভিযান পরিচালনা করে ২৫ পিছ ইয়াবাসহ ১ জন ও ৩০০ গ্রাম গাঁজাসহ ২ জনসহ মোট ৩ জনকে গ্রেফতার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ। রবিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ০৮ঃ৪৫ মিনিটে উপজেলার উত্তর শিমুলতলা এলাকা হতে ২৫ পিছ ইয়াবাসহ মজিবর রহমান উরফে লাল চান (৩৮)অন্যদিকে মাসুদ রানা (২৮)ও শফিকুল ইসলাম(৪৬) একই রাতের ০৯ঃ৩০ মিনিটে উপজেলার গোজাকুড়া এলাকা থেকে ৩০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করার পর দুপুরে আদালতে প্রেরণ করা হয়।
জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উত্তর শিমুলতলা ও গোজাকুড়া এলাকায় পৃথক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে থানা পুলিশ।
 এসময় দুই এলাকা থেকে মোট তিনজনকে সন্দেহ হলে তাদের তল্লাশি চালিয়ে গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন, নালিতাবাড়ী উপজেলার শিমুতলা এলাকার মোঃ শাহাবুদ্দীনের ছেলে মজিবর রহমান উরফে লাল চান ও অন্যদিকে গোজাকুড়া এলাকার মোঃ আফসার আলী’র ছেলে মাসুদ রানা ও মৃত আব্দুর রশিদে’র ছেলে শফিকুল ইসলাম।
বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল আলম ভূইয়া জানান, গ্রেফতারকৃত তিনজন দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পর আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *