নকলায় মাসিক ওপেন হাউজ ডে পালিত

নকলায় মাসিক ওপেন হাউজ ডে পালিত

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা: শেরপুরের নকলা থানার আয়োজনে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দেয়ার লক্ষ্যে ‘মাসিক ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার দুপুরে উপজেলার বানেশ্বরদী ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে আয়োজিত অনুষ্ঠানে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মো. সোহেল মাহমুদ পিপিএম এবং বিশেষ অতিথি হিসেবে বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়াম্যান মো: মাজহারুল আনোয়ার মহব্বত, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো: শহিদুল ইসলাম, ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শরীফ হাসান, সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ প্রমুখ বক্তব্য রাখেন।

নকলা থানার এসআই সুমন আহমেদের সঞ্চালনায় বানেশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাফিজুল হক, দপ্তর সম্পাদক করিম শাহজাহানসহ ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ, স্থানীয় সাংবাদিকগন এবং ইউনিয়নের বিভিন্ন এলাকা থেকে আগত নানা পেশা-শ্রেণির অগণিত জনগন উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে মো. সোহেল মাহমুদ আইনশৃঙ্খলা রক্ষায় জনগণ ও অতিথিদের কাছ থেকে উত্থাপিত বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়ার পাশাপাশি মাদক বিক্রেতা ও মাদকাসক্তদের সম্পর্কে পুলিশ সদস্যদের সঠিক তথ্য প্রদান করে জনগণ পুলিশের সেবা প্রদানে সর্বোচ্চ সহায়তা করতে পারে বলে উল্লেখ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *