নকলায় তিন দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন

নকলায় তিন দিন ব্যাপী কৃষি মেলার উদ্বোধন

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্প এবং কন্দাল ফসল উন্নয়ন প্রকল্প এর সহযোগিতায় কৃষি মেলা-২০২৩ এর উদ্বোধন করা হয়েছে।

উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে
উপজেলা পরিষদ চত্বরে তিন দিন ব্যাপী উক্ত কৃষি মেলার উদ্বোধন করা হয়।

শনিবার (২৯ জুলাই) বেলা ১২ টায় ভার্চুয়ালী প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী, এমপি।

কৃষি মেলার উদ্বোধন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন
উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন।

এতে বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, কৃষক লীগের আহবায়ক আলমগীর আজাদ বক্তব্য রাখেন।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সামিউল হক মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াসমিন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আঃ রশিদ সরকার, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সোহেল, কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক আঃ মন্নাফ খান, কতিপয় দপ্তর প্রধান, নকলা প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক নুর হোসেন, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন প্রমুখ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ শাহরিয়ার মোরসালিন মেহেদী ।

মেলায় ২৮ টি স্টলে নানা প্রজাতির ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষের চারা সরবরাহ করা হয়েছে। প্রতিদিন সকাল ০৯ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত দর্শনার্থীদের জন্য খোলা থাকবে এবং ২৯ জুলাই থেকে ৩১ জুলাই পর্যন্ত তিন দিন থাকবে এই মেলা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *