দলীয় নেতাকর্মী নিয়ে ‘মুজিব-একটি জাতির রূপকার’ দেখলেন হুইপ আতিক

দলীয় নেতাকর্মী নিয়ে ‘মুজিব-একটি জাতির রূপকার’ দেখলেন হুইপ আতিক

বুলবুল আহম্মেদ: শেরপুরে প্রায় আড়াই শতাধিক নেতাকর্মী নিয়ে ‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখলেন সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি। ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা ‘মুজিব: একটি জাতির রূপকার’ দেখতে হলে দর্শকের সংখ্যা বাড়ছে। সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আতিউর রহমান আতিক এমপি সাথে দলীয় নেতাকর্মী শনিবার (২১ অক্টোবর) সত্যবতী সিনেমা হলে পুরো সিনেমাটি উপভোগ করেন।

এসময় হুইপ আতিক সাংবাদিকদের জানান, সিনেমাটি সবার দেখা প্রয়োজন। আমি জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী নিয়ে এ ছবিটি দেখতে এসেছি। কারণ, মুখে বলে ইতিহাস জানানো যায়, কিন্তু সেটি যখন ছবিতে দেখা হয়, তখন হৃদয়ে গেঁথে যায়। এ জন্য নতুন প্রজন্মের সবার সিনেমাটি দেখা প্রয়োজন বলে আমি মনে করি।

তিনি আরো বলেন, এই ছবিটি দেখলে বোঝা যায়, বঙ্গবন্ধু কিভাবে মৃত্যুর মুখোমুখি দাঁড়িয়েও বাঙালির অধিকারের প্রশ্নে, বাঙালির স্বাধিকার, স্বাধীনতার প্রশ্নে অবিচল ছিলেন, কিভাবে তিনি মৃত্যুকে হাতের মুঠোয় নিয়ে দৃঢ় চিত্তে বাংলাদেশের মুক্তি সংগ্রামকে এগিয়ে নিয়ে গেছেন। হুইপ আতিক শেরপুর সদরের প্রত্যেকটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীদের দেখার ব্যবস্থা করবেন বলেও সাংবাদিকদের জানান।

এসময় শেরপুর জেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *