ঝিনাইগাতীর ধানশাইল ইউপিতে নৌকার প্রার্থীর পক্ষে-বিপক্ষে প্রতিবাদ সমাবেশ-সত্যবয়ান

ঝিনাইগাতীর ধানশাইল ইউপিতে নৌকার প্রার্থীর পক্ষে-বিপক্ষে প্রতিবাদ সমাবেশ-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ধানশাইল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী তৌফিকুর রহমানের পক্ষে ও বিপক্ষে পৃথক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৯ ডিসেম্বর বৃহস্পতিবার দুপুরে ঝিনাইগাতী বাজারে ও বিকেলে ধানশাইলের শাহাতি ব্রিজ এলাকায় পৃথক ওই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জানা যায়, ধানশাইল ইউপিতে ছাত্রদলের সাবেক নেতা তৌফিকুর রহমানকে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নৌকা প্রতীক বরাদ্দ দেওয়ার প্রতিবাদে বৃহস্পতিবার দুপুরে ঝিনাইগাতী বাজারে

প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল করেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। সমাবেশে ধানশাইল ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মো. শফিকুল ইসলামের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. নজরুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. ফারুক আহম্মেদ, ধানশাইল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম প্রমুখ। বক্তারা অবিলম্বে ধানশাইল ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. তৌফিকুর রহমান এনামুলের মনোনয়ন বাতিল করে আওয়ামী লীগের ত্যাগী যেকোন প্রার্থীকে নৌকার মনোনয়ন দেওয়ার দাবি জানান।

এদিকে একইদিন বিকেলে ধানশাইল ইউপির আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী তৌফিকুর রহমান বলেন, আমি কখনোই বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলাম না। আমার প্রতিপক্ষরা ঈর্ষান্বিত হয়ে আমার বিরুদ্ধে এসব ভিত্তিহীন অভিযোগ এনেছেন। আমি ঢাকায় লেখাপড়া করেছি এবং ছাত্রজীবন থেকেই আমি আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম। তারা ছাত্রদলের যে কমিটির কাগজ দেখাচ্ছেন, সেখানে আমার নাম নেই। আমার নাম তৌফিকুর রহমান, আর তারা যে কাগজ দেখাচ্ছে সেখানে এনামুল নামে একজন রয়েছেন, যা মোটেই আমার নাম নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *