নকলায় নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

নকলায় নবাগত জেলা প্রশাসকের মতবিনিময়

আব্দুল্লাহ আল-আমিন, নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় নবাগত জেলা প্রশাসক উপজেলার কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষকমন্ডলী, ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকসহ গন্যমান্য ব্যক্তিদের নিয়ে পরিচিতি ও মতবিনিময় সভা করেছেন।

১ আগস্ট মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন নবাগত জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন। বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোঃ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবুল মুনসুর, থানার ওসি রিয়াদ মাহমুদসহ আরও অনেকে।

অনুষ্ঠানে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পৌরসভা, বীর মুক্তিযোদ্ধা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের পক্ষ থেকে নবাগত জেলা প্রশাসককে ফুলেল শুভেচ্ছা ও শুভেচ্ছা ক্রেস্ট প্রদান করা হয়। এছাড়াও সভা শেষে নবাগত জেলা প্রশাসক উপজেলা পরিষদ চত্বরে দুইটি ফুল গাছের চারা রোপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *