খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবের অফিস উদ্বোধন||সত্যবয়ান

খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবের অফিস উদ্বোধন||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলা ফুটবল লীগের তালিকাভূক্ত ক্রীড়া সংগঠন খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবের অফিস উদ্বোধন করা হয়েছে। ১৫ সেপ্টেম্বর সন্ধায় শেরপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ আবু বকর সিদ্দিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অফিস উদ্বোধন করেন। এসময় প্রধান অতিথির বক্তব্যে ভারপ্রাপ্ত পুলিশ সুপার বলেন, খেলাধুলার মাধ্যমেই জুয়া ও মাদকের ছোবল কমানো সম্ভব। তিনি বলেন, আমাদের আগের মতো আবার খেলাধুলা নিয়ে চর্চা করতে হবে। মোবাইল আশক্তি থেকে আমাদের সন্তানদের বাঁচাতে হলে আগের মতো হাডুডু, ফুটবল, গোল্লারছুট, ক্রিকেট ইত্যাদি খেলার দিকে আনতে হবে। খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবটি ভালো উদ্যোগ গ্রহণ করেছে। এজন্য আমি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানাই।

সংগঠনের সভাপতি মো: মেরাজ উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জামিল সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রধান আলোচক ও শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, প্রিয় অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর রোটারী ক্লাবের সভাপতি ও তরুন শিল্পপতি সাদুজ্জামান সাদী, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, শেরপুর জেলা আইনজীবি সমিতির ও প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, শেরপুর পৌরসভার কাউন্সিলর ইদ্রিস আলী গেন্দাকুল, খোয়াড়পাড় শাপলা চত্বর জামে মসজিদের সভাপতি আলহাজ্ব নূর মামুদ, সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: এমদাদুল হক মাষ্টার, শেরপুর জেলা আইনজীবি সমিতির নির্বাহী সদস্য এডভোকেট আক্রামুজ্জামান, খোয়ারপাড় শাপলা চত্বর স্পোর্টিং ক্লাবের সিনিয়র সহসভাপতি হাসানুর রহমান আলাল, অতিরিক্ত সাধারণ সম্পাদক মহসিন আল মাসুম প্রমুখ।
অনুষ্ঠানে সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মরহুম মানিক মিয়ার সম্মানার্থে এক মিনিট দাড়িয়ে নীরবতা পালন করা হয়। পরে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মানিক দত্তকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।
আলোচনা শেষে বিশেষ মোনাজাত পরিচালনা করেন, খোয়ারপাড় মাপলা চত্বর জামে মসজিদের ঈমাম মাও: মো: হাবিবুল্লাহ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *