ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত-সত্যবয়ান

ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জেলা আওয়ামী লীগের দোয়া মাহফিল অনুষ্ঠিত-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||আজ বুধবার ১২ রবিউল আউয়াল ঈদে মিলাদুন্নবী (সা.)। সিরাতগ্রন্থ ও ইতিহাসের বিভিন্ন তথ্যমতে, প্রায় দেড় হাজার বছর আগে আজকের এই দিনে মা আমিনার কোল আলো করে জন্ম নিয়েছিলেন মহানবী হযরত মুহাম্মদ (সা.)। কিন্তু তিনি আবার এই ১২ রবিউল আউয়ালেই আল্লাহর সান্নিধ্যে চলে যান।
১২ রবিউল আউয়াল উপলক্ষে শেরপুর জেলা আওয়ামী লীগের আয়োজনে এক দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ২০ অক্টোবর দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে এই দোয়া মাহফিল অংশগ্রহণ করেন শেরপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খন্দকার আলহাজ্ব নজরুল ইসলাম,আলহাজ্ব ফখরুল মজিদ খোকন, এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, সাংগঠনিক সম্পাদক বশিরুল ইসলাম সেলু,দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল উদ্দিন, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক শামিম হোসেন, জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নাসরিন বেগম ফাতেমা, হুইপ কন্যা ড. শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি, বেতমারি ঘুঘুরাকান্দির ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ মজু, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম রুপক, সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম প্রমূখ। অনুষ্ঠানের দোয়া পরিচালনা করেন মাওলানা আব্দুল হালিম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *