অস্বচ্ছল ক্রীড়াবিদ ও বিভিন্ন সংগঠনের মাঝে চেক বিতরণ করলেন জেলা প্রশাসক মোমিনুর রশীদ- সত্যবয়ান

অস্বচ্ছল ক্রীড়াবিদ ও বিভিন্ন সংগঠনের মাঝে চেক বিতরণ করলেন জেলা প্রশাসক মোমিনুর রশীদ- সত্যবয়ান

বুলবুল আহম্মেদ ||যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুব কল্যাণ তহবিল থেকে ২০২০/২১ অর্থবছরের শেরপুর জেলার অনুদানপ্রাপ্ত যুব সংগঠনের মধ্যে অনুদানের চেক বিতরন করা হয়েছে। আজ সোমবার সকাল ১১ টায় শেরপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় এ চেক বিতরনের আয়োজন করেন যৌথভাবে জেলা প্রশাসন ও যুবউন্নয়ন অধিদপ্তর।

চেক বিতরন অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক মো. জোয়াহের আলী মিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ।

আলোচনা শেষে শেরপুর জেলার অন্তর্গত পাঁচ উপজেলায় ১৯টি সংস্থার নিকট ৪০হাজার ও ১টি সংস্থাকে ৫০ হাজার টাকা করে মোট ৮লক্ষ ১০ হাজার টাকার চেক বিতরন করেন প্রধান অতিথি শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। একই সাথে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ধীন বঙ্গবন্ধু ক্রীড়াসেবী ও কল্যাণ ফাউন্ডেশন হতে শেরপুর জেলায় আহত অসমর্থ ক্রীড়াবিদ/ক্রীড়াসেবীদের ৮ জনকে মাসিক ২ হাজার টাকা হারে ২০২০/২১ অর্থবছরে ২৪ হাজার টাকা করে চেক বিতরন করা হয়।

এসময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা এজেড মোরশেদ আলী, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মুক্তাদিরুল আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিম, অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত, জেলা ক্রীড়া অফিসার দ্রীরেন্দ্র চন্দ্র সরকার উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *