নকলা (শেরপুর) থেকে আব্দুল্লাহ আল-আমিন:শেরপুরের নকলায় পৌর শহরের চৌধুরী ছবরুন নেছা মহিলা ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের উৎসাহ উদ্দীপনা আর নানা আয়োজনের মধ্য দিয়ে নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

৩ মার্চ বৃহস্পতিবার কলেজের অধ্যক্ষ আঃ খালেকের সভাপতিত্বে আয়োজিত নবীন বরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে শেরপুর জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ এবং বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তাফিজুর রহমান, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট কাউছার আহাম্মেদ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও উক্ত কলেজের গভর্নিং বোর্ডের সভাপতি জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, যদি জীবনকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে চাও তবে স্মার্ট ফোন কে না বলে দাও। পড়া লেখা করে নিজের ক্যারিয়ার গড়ে সমাজকে আলোকিত কর এরপর স্মার্ট ফোন ব্যবহার করো। সেই সাথে
সকলকে দুর্নীতিমুক্ত সমাজ ও মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে সোনার বাংলাদেশ গড়ার আহ্বান জানান তিনি।

উল্লেখ্য,একই সাথে জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ কর্তৃক চৌধুরী ছবরুন নেছা মহিলা কলেজ ডিগ্রি কলেজে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন ও পাইস্কাতে নির্মাণাধীন আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *