স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শেরপুরে তথ্য অফিসের আলোচনা সভা ও সঙ্গীতানুষ্ঠান-সত্যবয়ান

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে শেরপুরে তথ্য অফিসের আলোচনা সভা ও সঙ্গীতানুষ্ঠান-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুরে মহান বিজয় দিবস ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উপলক্ষে ২১ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় শেরপুর জেলা তথ্য অফিসের আয়োজনে ও জেলা প্রশাসনের সার্বিক সহযোগিতায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে এক আলোচনা সভা ও সঙ্গীতানুষ্ঠানের আয়োজন করা হয়।
অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) ফরিদা ইয়াছমিনের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশীদ।
জেলা তথ্য অফিসার তাহমিনা আক্তারের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ হাসান নাহিদ চৌধুরী, শেরপুর জেলা পরিষদ প্রধান নির্বাহী কর্মকর্তা (উপ-সচিব) সাইয়েদ এ.জেড মোরশেদ আলী, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিট কমান্ড সাবেক কমান্ডার এ.এস.এম নুরুল ইসলাম হিরো, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সদর উপজেলা কমান্ড সাবেক কমান্ডার এডভোকেট মোঃ মোখলেছুর রহমান আকন্দ।
আলোচনা সভায় বক্তারা মহান বিজয় দিবসের তাৎপর্য তুলে ধরেন এবং স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবন ও কর্মের ওপর মূল্যবান বক্তব্য প্রদান করেন।
আলোচনা সভায় সদর উপজেলা নির্বাহী অফিসার মেহনাজ ফেরদৌস, সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তনিমা আফ্রাদ, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রুয়েল সাংমা, নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) ডি.এম. সাদিক আল শাফিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মিজানুর রহমান, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ, শেরপুর সরকারি কলেজের সহকারি অধ্যাপক শিব শংকর কারুয়া শিবু, শেরপুর প্রেসক্লাব সিনিয়র সহ-সভাপতি মলয় মোহন বল, জেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী ও জেলা তথ্য অফিসের কর্মকত-কর্মচারী, মুক্তিযোদ্ধাগণ প্রমুখ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে মুক্তিযুদ্ধভিত্তিক সঙ্গীতানুষ্ঠান পরিবেশন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *