সেরা সংগঠক পুরস্কার পেলের কবি ও সাংবাদিক রফিক মজিদ-সত্যবয়ান

সেরা সংগঠক পুরস্কার পেলের কবি ও সাংবাদিক রফিক মজিদ-সত্যবয়ান

শেরপুর প্রতিনিধি: গাঙচিল সাহিত্য সংস্কৃতি পরিষদের ময়মনসিংহ বিভাগ এবং শেরপুর জেলা শাখার সভাপতি সাংবাদিক ও কবি রফিক মজিদ পেলেন সেরা সংগঠক পুরস্কার।
১৭ ডিসেম্বর শুক্রবার রাতে ঢাকায় মালিবাগ কারিতাস মিলনায়তনে অনুষ্ঠিত গাঙচিলের ১৪৪ তম আন্তর্জাতিক সাহিত্য সম্মেলনে পুরস্কারের সম্মাননাপত্র ও ক্রেষ্ট প্রদান করেন অনুষ্ঠানের প্রধান অতিথি একুশে পদকপ্রাপ্ত সুদ্ধতার কবি অসিম সাহা।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাঙচিল প্রতিষ্ঠাতা মুক্তিযুদ্ধ বিষয়ক চলচিত্রকার খান আখতার হোসেন, কেন্দ্রীয় সভাপতি সাবেক সচিব মিজানুর রহমান, মহা সচিব বাংলাদেশ বিমানের অবসরপ্রাপ্ত গ্রুপ ক্যাপ্টেন ড. এম ইদ্রিস আলী, কেন্দ্রীয় আন্তর্জাতিক সমন্বয়ক ও চলচিত্র পরিচালক সোবহান আমীনসহ বিভিন্ন বিভাগ ও জেলা শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এছাড়া আমেরিকা, লন্ডন, দুবাই ও ভারত থেকে গাঙচিল শাখার নেতৃবৃন্দের মধ্যে বাচিক শিল্পী চিন্ময় রায় চৌধুরী, কন্ঠ শিল্পী কামাল সিরাজী, অঞ্জলি চৌধরী, প্রাবন্ধিক ব্যরিষ্টার শেখ আশিক, কবি ও ডিজাইনার আশানূর আইরিন, পন্ডিত মলয় চন্দন মুখোপাধ্যায়, আবদুল কাইয়ূম, পুষ্পিতা চট্টপাধ্যায়, পারুল কর্মকার প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *