সম্পদ প্লাজায় এবার অত্যাধুনিক লিফটের উদ্বোধন-সত্যবয়ান

সম্পদ প্লাজায় এবার অত্যাধুনিক লিফটের উদ্বোধন-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার: শেরপুরের একমাত্র আন্তর্জাতিক মানের আবাসিক হোটেল সম্পদ প্লাজায় এবার অত্যাধুনিক লিফটের উদ্বোধন করা হয়েছে। ফলে এ জেলায় এই প্রথম কোন আবাসিক হোটেলে লিফট চালু করা হলো। ৭ ফেব্রুয়ারি সোমবার রাতে ওই লিফটের উদ্বোধন করেন ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর চেয়ারম্যান ও হোটেল সম্পদ প্লাজার চেয়ারম্যান আলহাজ্ব মিসেস রেহানা ইদ্রিস।

লিফট উদ্বোধনকালে জে.এন্ড.এস গ্রুপের চেয়ারম্যান ও হোটেল সম্পদ প্লাজার অন্যতম পরিচালক আলহাজ্ব মো: জয়নাল আবেদীন, মেসার্স হাজী কলিম উদ্দিন অটো রাইস মিলের চেয়ারম্যান ও সম্পদ প্লাজার অন্যতম পরিচালক মিসেস স্বপ্না, ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ পরিচালক ও সম্পদ প্লাজার অন্যতম পরিচালক, তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান, পোদ্দার বস্ত্রালয় ও সম্পদ প্লাজার পরিচালক দিলীপ পোদ্দার ও রাম পোদ্দার, ইদ্রিস গ্রুপ অব কোম্পানীজ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক ও সম্পদ প্লাজার অন্যতম পরিচালক মোঃ জাহাঙ্গীর আলম উপস্থিত ছিলেন।

লিফট উদ্বোধনকালে আলহাজ্ব মিসেস রেহানা ইদ্রিস বলেন, সম্পদ প্লাজায় লিফট বসানোর পরিকল্পনা ছিলো প্রয়াত শিল্পপতি সম্পদ প্লাজার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস মিয়ার। কিন্তু তিনি আজ আমাদের মাঝে নেই। আজ প্রয়াত শিল্পপতি ইদ্রিস মিয়ার স্বপ্ন বাস্তবায়িত করলেন আমাদের পরিচালকবৃন্দ। বিশেষ করে আমাদের সম্পদ প্লাজার অন্যতম পরিচালক গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহানের নির্দেশে কাজটি খুব দ্রুত সময়ের মধ্যে সম্পন্ন হলো। আমি পরিচালকবৃন্দদের ধন্যবাদ জানাই।

ওইসময় আলহাজ্ব মো: জয়নাল আবেদীন বলেন, হোটেল সম্পদ প্লাজার ঐতিহ্যকে ধরে রাখতে এবং সম্পদ প্লাজার প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত আলহাজ্ব ইদ্রিস মিয়া ও প্রতিষ্ঠাতা পরিচালক মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও মুক্তিযুদ্ধকালীন সময়ে সর্বদলীয় ছাত্র সংগ্রাম পরিষদের সভাপতি মরহুম আলহাজ্ব আমজাদ হোসেনের স্বপ্ন বাস্তবায়নে হোটেল সম্পদ প্লাজাকে উন্নত শহরের সাথে তাল মিলিয়ে নতুন রূপে সাজাতে হবে। সম্পদ প্লাজা আমাদের পারিবারিক ঐতিহ্য তাই এ ঐতিহ্যকে আমাদের অবশ্যই ধরে রাখতে হবে।

লিফট উদ্বোধনকালে তরুণ শিল্পপতি গুলজার মোহাম্মদ ইয়াহ্ ইয়া জিহান বলেন, উন্নত শহরের সাথে তাল মিলিয়ে সম্পদ প্লাজার অন্যতম পরিচালক আলহাজ্ব জয়নাল আবেদীন সাহেবের পরামর্শ ও সহযোগিতায় আজ শেরপুরে এই প্রথম আমাদের হোটেল সম্পদ প্লাজায় অত্যাধুনিক লিফট চালু করা হলো। এই লিফট টি উদ্বোধনের কথা ছিলো আমার বাবা প্রয়াত শিল্পপতি আলহাজ্ব ইদ্রিস মিয়ার। কিন্তু তিনি আজ আমাদের মাঝে নেই। আমরা সকলে দোয়া করি মহান আল্লাহ্ রাব্বুল আলামিন তাকে যেন জান্নাতুল ফেরদৌস দান করেন। ওইসময় তিনি আরও বলেন, হোটেল সম্পদ প্লাজা আমাদের পারিবারিক ঐতিহ্য। তাই আমাদের সকলে মিলে এই ঐতিহ্যকে ধরে রাখতে হবে। ইতোমধ্যে হোটেল সম্পদ প্লাজাকে আন্তর্জাতিক মান সম্পন্ন করতে আমরা বিভিন্ন পরিকল্পনা হাতে নিয়েছি। কাজও এগিয়ে চলছে দ্রুত গতিতে। আমরা আশা করছি খুব অল্প সময়ের মধ্যেই আন্তর্জাতিক মানে উন্নতি করণ হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *