সংসদ উপনেতা মতিয়া চৌধুরীর সাথে নকলা প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

সংসদ উপনেতা মতিয়া চৌধুরীর সাথে নকলা প্রেসক্লাব নেতৃবৃন্দের শুভেচ্ছা বিনিময়

নকলা সংবাদদাতা: শেরপুরের নকলায় সাবেক কৃষিমন্ত্রী, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এম.পি-এঁর সাথে নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দরা সৌজন্য সাক্ষাৎ করে ফুলেল শুভেচ্ছা জনিয়েছেন।

শুক্রবার (২৪ ফ্রেব্রুয়ারি) রাতে নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবুর নেতৃত্বে পৌর শহরের জালালপুর এলাকাস্থ, তাঁর বাসভবনে গিয়ে শুভেচ্ছা বিনিময় ও অভিনন্দন জানানো হয়।

এসময় প্রেস ক্লাবের সহসভাপতি মিজানুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন ও মো. দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, সদস্য সিমানুর রহান সুখন, মো. মোশারফ হোসেন শ্যামল ও মো. রেজাউল হাসান সাফিতসহ প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সাক্ষাতের সময় উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও নকলা পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক আনিসুর রহমান সুজা, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুনসুর আলী, হাজী জালমামুদ কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ মো. লুৎফর রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *