শ্রীবরদীতে হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ-সত্যবয়ান

শ্রীবরদীতে হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার ছনকান্দা পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।
২৬ ফেব্রুয়ারি শনিবার দুপুরে জেলা প্রশাসনের বাস্তবায়নে বিশিষ্ট সমাজসেবক ও শিল্প উদ্যোক্তা এইচ. এম ইকবাল হোসাইন জুয়েলের উদ্যোগে তাতিহাটি ইউনিয়নের ৩ শত হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।
তাতিহাটি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এডভোকেট আব্দুর রউফ মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, শ্রীবরদী উপজেলা পরিষদ চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার নিলুফা আক্তার, পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল।
এসময় সহকারি কমিশনার (ভূমি) মো. আতাউর রহমান, থানা অফিসার ইনচার্জ (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহনেওয়াজ নোমান, বিশিষ্ট সমাজসেবক ও শিল্প উদ্যোক্তা এইচ. এম ইকবাল হোসাইন জুয়েল সহ গণমাধ্যমকর্মী ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বিশিষ্ট সমাজসেবক ও শিল্প উদ্যোক্তা এইচ. এম ইকবাল হোসাইনের উদ্যোগে তাতিহাটি ইউনিয়নে পর্যায়ক্রমে ১ হাজার হতদরিদ্র মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *