শ্রীবরদীতে জেলা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও গ্রামীণ খেলা -২০২৩ অনুষ্ঠিত:সত্যবয়ান

শ্রীবরদীতে জেলা অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও গ্রামীণ খেলা -২০২৩ অনুষ্ঠিত:সত্যবয়ান

বুলবুল আহম্মেদ: ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচি ২০২২-২৩ এর আওতায় শেরপুর জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে অনূর্ধ্ব-১৬ বছর বয়স্ক বালক এবং বালিকাদের অ্যাথলেটিক্স প্রতিযোগিতা ও

গ্রামীণ খেলা অনুষ্ঠিত হয়েছে। ৮ ফেব্রুয়ারি বৃহস্পতিবার সকালে শ্রীবরদী উপজেলায় কাকিলাকুড়া উচ্চ বিদ্যালয় মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়। অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ও গ্রামীণ খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, শ্রীবরদী উপজেলা নির্বাহী অফিসার ইফতেখার ইউনুস।
কাকিলাকুড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. মোদাবের হোসেন শাহ এর সভাপতিত্ব স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, শ্রীবরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. গোলাম এলাহী আখন্দ, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. মোশারফ হোসেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ ছালেহ, শ্রীবরদী উপজেলা ক্রীড়া সংস্থা সাধারণ সম্পাদক মো. সাইফুল ইসলাম শাহীন।
এসময় বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকসহ খেলায়োড় বৃন্দ উপস্থিত ছিলেন।
অ্যাথলেটিক্স প্রতিযোগিতায় ও গ্রামীণ খেলায় ৪(চার) টি প্রতিষ্ঠানের ৫৫ জন বালক এবং ৪৯ জন বালিকা মোট ১০৪ জন অংশগ্রহণ করেন। গ্রামীণ হা ডু ডু খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কাকিলাকুড়া উচ্চ বিদ্যালয় হা ডু ডু দল ও রানার্স-আপ হয় কাকিলাকুড়া ফাজিল ডিগ্রী মাদ্রাসা দল এবং বালিকা গ্রামীণ বৌছি খেলায় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে কাকিলাকুড়া বালিকা দাখিল মাদ্রাসার বৌছি দল ও রানার্স-আপ হয় কাকিলাকুড়া উচ্চ বিদ্যালয় বৌছি দল। খেলা শেষে অতিথিগন বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *