জেলা ক্রীড়া সংস্থার নতুন সম্পাদককে নকলা উপজেলা ক্রীড়া সংস্থার ফুলেল শুভেচ্ছা:সত্যবয়ান

জেলা ক্রীড়া সংস্থার নতুন সম্পাদককে নকলা উপজেলা ক্রীড়া সংস্থার ফুলেল শুভেচ্ছা:সত্যবয়ান

নকলা সংবাদদাতা: শেরপুর জেলা ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত সাধারণ সম্পাদক মানিক দত্ত-কে নকলা উপজেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে সৌজন্য স্বাক্ষাতসহ তাঁকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

১১ ফেব্রুয়ারি (শনিবার) নকলা উপজেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মো. ছামিউল হক মুক্তা’র নেতৃত্বে উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ জেলা ক্রীড়া সংস্থার অফিসে গিয়ে জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মানিক দত্তকে এ শুভেচ্ছা জানান।

এসময় ক্রীড়া শিক্ষক আসাদুজ্জান, ফুটবল খেলোয়াড় ও রেফারী মীর মোতালেব হোসেন সিপন, ফুটবলার ও রেফারী মামুন মিয়াসহ জেলা-উপজেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ ও স্থানীয় ক্রীড়া ব্যক্তিত্বগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১১ ফেব্রুয়ারী (শনিবার) জেলা ক্রীড়া সংস্থার পদাধিকার বলে সভাপতি জেলা প্রশাসক সাহেলা আক্তার-এঁর সভাপতিত্বে এক সাধারণ সভায় সর্ব সম্মতিক্রমে মানিক দত্ত-কে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক হিসেবে মনোনিত করা হয়।

সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ার সংবাদ বিভিন্ন মাধ্যমে প্রকাশের পরে জেলা-উপজেলা ক্রীড়া সংস্থাসহ বিভিন্ন ক্রীড়া সংগঠনসহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন, বিভিন্ন স্তরের ব্যক্তিগন শেরপুর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সাধারণ সম্পাদক মানিক দত্ত’র সাথে সৌজন্য স্বাক্ষাত পূর্বক কুশল বিনিময়সহ তাঁর সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

নবনির্বাচিত সাধারণ সম্পাদক মানিক দত্ত তাঁর অনুভূতি জানাতে গিয়ে নির্বাচক মন্ডলীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশের পাশাপাশি সকলের পরামর্শ মূলক সার্বিক সহযোগিতা কামনা করেন। মানিক দত্ত একাধারে ক্রীড়া ও রাজনৈতিক ব্যক্তিত্ব এবং সাংবাদিক বটে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *