শ্রীবরদীতে জাপা নেতা ইলিয়াস উদ্দিন চেয়ারম্যানের রোগমুক্তি কামনায়  দোয়া মাহফিল

শ্রীবরদীতে জাপা নেতা ইলিয়াস উদ্দিন চেয়ারম্যানের রোগমুক্তি কামনায়  দোয়া মাহফিল

শ্রীবরদী সংবাদদাতা: শেরপুর সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির অন্যতম ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি আলহাজ্ব মো. ইলিয়াজ উদ্দিন চেয়ারম্যানের আশু রোগ  মুক্তি কামনায় শেরপুরের শ্রীবরদীতে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় ছাত্র সমাজ শ্রীবরদী উপজেলা শাখার উদ্যোগে ১৭ আগষ্ট বৃহস্পতিবার বেলা ১১ টায় উপজেলার তাতীহাটি ইউনিয়নের বটতলা ছনকান্দা দারুস সুন্নাহ নূরানী  ও কওমি মাদ্রাসায় এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় ।
এসময় উপজেলা জাতীয় পার্টি সদস্য সচিব তারেক মুহম্মদ আব্দুল্লাহ রানা,  ছনকান্দা দারুস সুন্নাহ নূরানী ও কওমী মাদ্রাসার মুহতামিম মাওলানা মো. আবুল খায়ের,  মুফতি মাওলানা শহিদুল ইসলাম, সহকারী শিক্ষক হাফেজ মোহাম্মদ আবু ইউসুফ, হাফেজ মো. আব্দুস সালাম, হাফেজ মোহাম্মদ শামসুল হক, সহকারী শিক্ষক মনির হোসেন, শ্রীবরদী সদর ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক মো. খুয়াজ আলী, কাকিলাকুড়া ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজের আহ্বায়ক মো. রাকিবুল ইসলাম রোমান, তাতীহাটি ইউনিয়ন জাতীয় ছাত্র সমাজের প্রস্তাবিত আহব্বায়ক মেহেদী হাসান রুবেল, উপজেলা জাতীয় ছাত্র সমাজের নেতা আবুল হোসেন ও লিটন মিয়া সহ উপজেলা ছাত্র সমাজে নেতৃবৃন্দ ও উক্ত মাদ্রাসার শতাধিক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন মুফতি মাওলানা মোঃ শহিদুল ইসলাম।
উল্লেখ্য- গুরুতর অসুস্থ  জাতীয় পার্টির নেতা আলহাজ মো. ইলিয়াজ উদ্দিন চেয়ারম্যান অসুস্থ হয়ে রাজধানী ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *