শ্রীবরদীতে অটো চালকদের সাথে পুলিশের সচেতনতা মূলক  উঠান বৈঠক অনুষ্ঠিত 

শ্রীবরদীতে অটো চালকদের সাথে পুলিশের সচেতনতা মূলক  উঠান বৈঠক অনুষ্ঠিত 

শ্রীবরদী সংবাদদাতা: শেরপুরের শ্রীবরদীতে  অটো চালকদের সাথে সচেতনতা মূলক মতবিনিময় ও উঠান বৈঠক করেছে থানা পুলিশ। ১০ অক্টোবর বুধবার সকালে পৌর শহরের চৌরাস্তা মোড়ে স্থানীয় অটোচালকদের সাথে
অজ্ঞান পার্টি, মলম পার্টি, ছিনতাই কারীদের  প্রতারণা প্রতিরোধ ও মাদকের কুফল সম্পর্কে  উঠান বৈঠকে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন শ্রীবরদী  থানার অফিসার ইনচাজ ওসি মো. কাইয়ুম খান সিদ্দিকী। এসময় ওসি কাইয়ুম খান সিদ্দিকী বলেন, সবাইকে আরো সচেতন হতে হবে একটি দুর্ঘটনা সারা জীবনের কান্না।
সাবধানে অটো চালালে দুর্ঘটনার কবল থেকে রক্ষা পাবে  চালক ও যাএীরা। ইতিমধ্যেই  বিভিন্ন স্থানে সঙ্ঘবদ্ধ ছিনতাই কারীচক্র অটো ছিনতাই করছে। তাই ছিনতাইকারী ও মলম পার্টির প্রতারণা প্রতিরোধে সচেতন হতে হবে সবাইকে।
রাতের বেলায় দূরবর্তী যাত্রাকালে  অপরিচিত  ও সন্দেহ ভাজন কাউকে নিয়ে যাএা করা যাবেনা। কারন অর্থের চেয়ে মানুষের জীবন  হচ্ছে অনেক মূল্যবান।
কোথাও কোন আপত্তিকর ঘটনা ঘটলে তিনি থানা পুলিশ কে অবগত করতে অনুরোধ করেন। মাদকের বিরোদ্ধে তিনি বলেন,  মাদকের সাথে কোন আপস নই। যেখানেই মাদক সেখানেই চলবে মাদক বিরোধী অভিযান। কাউকেই ছাড় দেওয়া হবেনা। উঠান বৈঠকে পুলিশ সদস্যসহ শতাধিক অটো চালকরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *