শেরপুর সদর থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী||সত্যবয়ান

শেরপুর সদর থানা পরিদর্শন করলেন পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুর জেলার সদর থানার সার্বিক পরিস্থিতি ও বার্ষিক কার্যক্রম সোমবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর ১টায় পরিদর্শন করেছেন পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী।
এর আগে পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীকে ফুলেল শুভেচ্ছা জানান অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোহাম্মদ হান্নান মিয়া, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদ।
সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনসুর আহাম্মদের নেতৃত্বে জেলা পুলিশের একটি চৌকস দল পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরীকে “গার্ড অব অনার” প্রদান করেন।
পরে পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী ধাপে ধাপে সদর থানা কম্পাউন্ড, অফিসারদের দৈনন্দিন কার্যক্রম, গুরুত্বপূর্ণ রেজিস্ট্রারপত্র পর্যালোচনা, মালখানা, হাজত খানা, নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী সার্ভিস ডেস্ক, সরকারী অস্ত্র, গুলি সরেজমিনে পরিদর্শন করেন। তিনি থানায় আগত সেবা প্রত্যাশীদের গুণগত সেবার মান বৃদ্ধির লক্ষে উপস্থিত অফিসার ও সদস্যদের দিকনির্দেশনা প্রদান করেন এবং সকলকে পেশা দারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান।
পরিদর্শন শেষে থানায় কর্মরত অফিসারদের বিভিন্ন সমস্যার কথা শোনেন এবং সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান ও বিধি মোতাবেক ব্যবস্থা গ্রহণের আশ্বাস প্রদান করেন।
পরিদর্শনকালে জেলা গোয়েন্দা শাখা অফিসার ইনচার্জ (ওসি) মো. রেজাউল হক, সদর থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) বন্দে আলী, জেলা বিশেষ শাখা (ডিএসবি) ডিআইও-১ মোহাম্মদ জাহাঙ্গীর আলম, সদর থানার অফিসার ও সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *