শেরপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৭ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন হুইপ আতিক

শেরপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৭ তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন হুইপ আতিক

বুলবুল আহম্মেদ : শেরপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এর ৭ তলা ভিত বিশিষ্ট ৭ তলা একাডেমিক কাম ওয়ার্কসপ ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। ২০ আগস্ট রবিবার সকাল ৯ টায় জেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের সম্মুখে ওই ভিত্তি প্রস্তর স্থাপন করেন প্রধান অতিথি সরকার দলীয় হুইপ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. আতিউর রহমান আতিক এমপি।

এর আগে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সেমিনার কক্ষে সংক্ষিপ্ত এক সভায় প্রধান অতিথির বক্তব্যে হুইপ আতিক বলেন, যে মাসটিতে আমরা স্কুলটির ভবনটি উদ্বোধন করছি এটি অত্যন্ত বেদনা ও কষ্টের মাস। এই আগস্ট মাসেই সপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুবিজুর রহমানকে নৃশংসভাবে হত্যা করা হয়। স্বাধীন বাংলাদেশকে যারা ফের পাকিস্তানি ভাবধারায় ফেরানোর ষড়যন্ত্র করছিল; তারাই মূলত সেদিন বঙ্গবন্ধুকে হত্যা করেছিল। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমরা দেশে ফিরিয়ে এনে তারই নেতৃত্বে দেশকে আবারও মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর চেতনায় এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, আমি সবসময় আমাদের নতুন প্রজন্মের কথা চিন্তা করেছি। এমন কিছু করে যাওয়ার চেষ্টা করেছি যেটি ভবিষ্যৎ প্রজন্মের কাজে আসে। শিক্ষা খাতে শেরপুরের চিত্রই পাল্টে গেছে। সরকার সব সময় আমাকে এসব বিষয়ে সহযোগিতা করেছে। আমাদের এলাকার ছেলে মেয়েরা সুন্দর আধুনিক পরিবেশে যাতে শিক্ষার আলো গ্রহণ করতে পারে এটিই আমার স্বপ্ন। আমি সেই স্বপ্ন বাস্তবায়নের জন্য আপনাদের ভালোবাসায় সর্বাত্মক চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শেরপুর টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) সুদর্শন সাহা এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জয়িতা অধিকারী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *