শেরপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ব্যাড মিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

শেরপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ব্যাড মিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠিত

বুলবুল আহম্মেদ: শেরপুর জেলা ক্রীড়া অফিস আয়োজিত শ্রীবরদী উপজেলায় ব্যাডমিন্টন  প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ২০২৩-২০২৪ আর্থিক সালে বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় বালক ও বালিকাদের ব্যাডমিন্টন প্রতিযোগিতা ১০ জানুয়ারি বুধবার শ্রীবরদী উপজেলায় কুরুয়া উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়।
উক্ত ব্যাডমিন্টন প্রতিযোগিতা অনুষ্ঠানে শেরপুর জেলা ক্রীড়া আফিসার ধীরেন্দ্র চন্দ্র সরকার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীবরদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলহাজ্ব রুহুল আলম তালুকদার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৯ নং কুড়িকাহনীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান  মোঃ ফিরোজ খান নুন, শ্রীবরদী একাডেমীক সুপারভাইজার মোঃ মোশারফ হোসেন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম শাহীন, কুরুয়া উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোহাম্মদ গোলাম মোস্তফা। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারি শিক্ষকবৃন্দ ,অভিভাবকবৃন্দ।
ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ৯টি শিক্ষা প্রতিষ্ঠানের ৪৮ (আটচল্লিশ) জন বালক ও বালিকা অংশগ্রহণ করেন। বালকদের একক ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়  কুরুয়া উচ্চ বিদ্যালয়ের আসাদুল এবং রানার্স-আপ হয় ইন্দিলপুর উচ্চ বিদ্যালয়ের  সোহাগ মিয়া। বালকদের দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় ঝিনিয়া উচ্চ বিদ্যালয়ের মোঃ আশিক মামুদ ও মোঃ কাকন রানার্স-আপ হয় বালিয়াচন্ডী উচ্চ বিদ্যালয়ের আরিফুল ইসলাম ও আরাফাত। বালিকাদের একক ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় বালিয়াচন্ডী উচ্চ বিদ্যালয়ের তৃষা এবং রানার্স-আপ হয় হয় ঝিনিয়া উচ্চ বিদ্যালয়ের রুপামনি। বালিকাদের দ্বৈত ব্যাডমিন্টন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় ইন্দিলপুর আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়ের আরনা আক্তার ও মরিয়ম জান্নত মাহিয়া এবং রানার্স-আপ হয়  বালিয়াচন্ডী উচ্চ বিদ্যালয়ের সোনিয়া ও আরজিনা।
অনুষ্ঠানে অতিথিবৃন্দ খেলোয়াড়দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন এবং খেলোয়াড়দের মাঝে জেলা ক্রীড়া অফিস থেকে জার্সি প্রদান করা হয়। প্রতিযোগিতা শেষে চ্যাম্পিয়ন ও রানার্স-আপ বালক ও বালিকাদের মাঝে কেস্ট প্রদান করা হয়। খেলা পরিচালনায় ছিলেন বিভিন্ন বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *