শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেনের সাথে তরুন নেতা রুমির শুভেচ্ছা বিনিময়

শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানুয়ার হোসেনের সাথে তরুন নেতা রুমির শুভেচ্ছা বিনিময়

রানা শ্রীবরদী সংবাদদাতা :শেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেরপুর জেলা বাস মিনি বাস মালিক সমিতির সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান মো. ছানোয়ার হোসেন ছানুর সাথে শুভেচ্ছা বিনিময় করেছেন শেরপুর ৩ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব মোহসিনুল বারী রুমি।
গত ২৫ শে ফেব্রুয়ারি শনিবার রাতে শেরপুর শহরের নিউমার্কেট এলাকায় ছানুয়ার হোসেন ছানুর ব্যক্তিগত কার্যালয়ে নবনির্বাচিত আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কে ফুলের তোড়া দিয়ে সংবর্ধিত করা হয়।
শুভেচ্ছা বিনিময়কালে শেরপুর ৩ আসনের আওয়ামী লীগ দলীয় সাবেক সংসদ সদস্য মরহুম এম এ বারীর পুএ আলহাজ্ব মোহসিনুল বারী রুমি শ্রীবরদী ঝিনাইগাতী উপজেলা বাসীর পক্ষ থেকে ছানুয়ার হোসেন কে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানায়।
এ সময় অন্যন্যের মধ্যে শেরপুর জেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক দেবাশীষ ভট্টাচার্য, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান, জেলা আওয়ামী লীগের সাবেক উপ-প্রচার সম্পাদক কানু চন্দ্র চন্দ, শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জিয়াউল আলম রিপন, সাবেক ছাত্রনেতা আল আমিন, জুয়েল রানা, যুবলীগ নেতা রাশেদুল হক ববি, মাহমুদুল আলম রিপন সহ আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *