শেরপুরে ৩শতাধিক দুস্থ অসহায় পরিবারের মাঝে শুকনো খাবার বিতরন-সত্যবয়ান

শেরপুরে ৩শতাধিক দুস্থ অসহায় পরিবারের মাঝে শুকনো খাবার বিতরন-সত্যবয়ান

বুলবুল আহম্মেদ||শেরপুরে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে শুকনো খাবার বিতরন করা হয়েছে। ১২ ফেব্রুয়ারি শনিবার সকালে চকপাঠকস্থ শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে ৩শতাধিক পরিবারের মাঝে এসব খাবার বিতরন করা হয়। বিতরনকৃত খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো ১০ কেজি চাল, ২ কেজি চিঁড়া, ১কেজি করে দেশিয় মশুর ডাল, লবণ, চিনি, সোয়াবিন তেল ও হাফ কেজি নুডলস।

শেরপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. খবিরুজ্জামান খান উপস্থিত থেকে এসব বিতরন করেন।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহনাজ ফেরদৌস বলেন, আমরা সরকারের প্রদত্ত সুযোগ সুবিধা জনগণের মাঝে পৌঁছে দিচ্ছি। করোনাকালীন আয় রোজগার কমে যাওয়াতে সমাজের নিম্নবিত্ত মানুষ কষ্টে দিনাতিপাত করছে। এজন্য আমরা ধাপে ধাপে সদর উপজেলায় সকল সুবিধা বঞ্চিত মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক বরাদ্দকৃত ত্রাণ বিতরণ করার ব্যবস্থা করেছি। আমরা সকল অসহায় ও সুবিধা বঞ্চিতদের সবসময় সাহায্য সহযোগিতা করে তাদের পাশে থাকার চেষ্টা করবো। তিনি আরো বলেন, শেরপুর জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ স্যার এ জায়গায় উপস্থিত থাকার কথা ছিলো কিন্তু শারিরীকভাবে অসুস্থ থাকায় তিনি আসতে পারেননি। আপনারা প্রত্যেকেই স্যার এর জন্য দোয়া করবেন।

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. খবিরুজ্জামান খান বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক জেলা দুর্যোগ ব্যবস্থাপনা তহবিল থেকে সদর উপজেলা ও পৌরসভায় ৩ শতাধিক পরিবারের মাঝে সাড়ে ১৬ কেজির শুকনো খাবার বিতরন করা হলো। দুর্যোগপূর্ণ মূহুর্তে দুস্থ ও অসহায় মানুষদের জন্য সরকারের মানবিক সহায়তা অব্যাহত রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *