শেরপুরে “হেলমেট না থাকলে মিলবেনা তেল” কার্যক্রমের উদ্বোধন ও হেলমেট বিতরণ অনুষ্ঠিত

শেরপুরে “হেলমেট না থাকলে মিলবেনা তেল” কার্যক্রমের উদ্বোধন ও হেলমেট বিতরণ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার : সড়ক পথে দূর্ঘটনা এড়াতে শেরপুরে “হেলমেট না থাকলে মিলবেনা তেল” এই কার্যক্রমের উদ্বোধন ও হেলমেট বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) দুপুরে এই কার্যক্রমের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন, শেরপুরের পুলিশ সুপার মো. আকরামুল হোসেন পিপিএম।

প্রথমে শেরপুর পৌরসভার শহীদ দারোগ আলী পৌর পার্ক সংলগ্ন এনইউ আহম্মদ এন্ড এনসি সাহা পেট্রোল পাম্পে হেলমেট বিতরণের মধ্যদিয়ে শুভ সূচনা করেন। পরে পৌর শহরের পুরাতন বাসস্ট্যান্ডের মমিন ফিলিং স্টেশন সহ অন্যান্য পেট্রোল পাম্প পরিদর্শন, লিফলেট ও হেলমেট বিতরণ করেন।

তিনি পাম্প মালিকদের হেলমেট বিহীণ মোটরসাইকেল চালকদের কাছে তেল বিক্রি না করতে অনুরোধ করেন। সেইসাথে মোটরসাইকেল চালকদের হেলমেট ব্যবহারের উপকারিতা সম্পর্কে অবহিত করাসহ হেলমেট পরিহিত মোটর সাইকেল চালকদের ফুল দিয়ে শুভেচ্ছা এবং হেলমেট বিহীণ চালকদের মাঝে হেলমেট প্রদান করেন।

উক্ত কার্যক্রমের উদ্বোধন ও হেলমেট বিতরণে অন্যান্যদের মাঝে অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম, সদর সার্কেল সাইদুর রহমান, নালিতাবড়ী সার্কেল দিদারুল আলম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক, নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল আলম ভুঁইয়া, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদির, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা ও গণমাধ্যম কর্মি উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *