শেরপুরে হুইপ আতিকের সাথে প্রেসক্লাবের নয়া কর্মকর্তাদের শুভেচ্ছা বিনিময়

শেরপুরে হুইপ আতিকের সাথে প্রেসক্লাবের নয়া কর্মকর্তাদের শুভেচ্ছা বিনিময়

স্টাফ রিপোর্টার :শেরপুরে জাতীয় সংসদের হুইপ বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপির সাথে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষদের নবনির্বাচিত কর্মকর্তারা। ৩ জুলাই সোমবার সকালে শহরের চকবাজারস্থ জেলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে তার সাথে ওই শুভেচ্ছা বিনিময় করেন নবনির্বাচিত সভাপতি রফিকুল ইসলাম আধার ও সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলসহ নয়া কর্মকর্তারা।

শুভেচ্ছা বিনিময়কালে প্রেসক্লাবের আজীবন সদস্য হুইপ আতিক প্রেসক্লাবের নবনির্বাচিত কর্মকর্তাদের অভিনন্দন জানিয়ে বলেন, সাংবাদিক সমাজ জাতির বিবেক। কাজেই জাতির সমস্যা-সম্ভাবনার পাশাপাশি উন্নয়ন-অগ্রগতির চিত্র অত্যন্ত নিষ্ঠা ও নিরপেক্ষতার সাথে তুলে ধরার দায়িত্ব তাদেরই। তিনি শেরপুরের ভাবমূর্তি ক্ষুন্ন- এমন সংবাদ পরিবেশনে সাংবাদিকদের সতর্ক থাকাসহ কলুষমুক্ত সাংবাদিকতার অঙ্গন প্রতিষ্ঠার উপর গুরুত্বারোপ করেন। সেইসাথে তিনি প্রেসক্লাবের মাধ্যমে সাংবাদিকদের কল্যাণ তহবিল গঠনে ৫ লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষনা দ্রুত বাস্তবায়নের আশ্বাস দিয়ে প্রধানমন্ত্রীর মাধ্যমেও ওই তহবিল সমৃদ্ধ করতে তার প্রচেষ্টা থাকবে বলে জানান।
শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিক নেতাদের মধ্যে বিদায়ী সভাপতি শরিফুর রহমান, বিদায়ী সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, সাবেক সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা, নবনির্বাচিত সহ-সভাপতি আসাদুজ্জামান মোরাদ, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত ও রেদওয়ানুল হক আবীর, সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, সহ-সাংগঠনিক সম্পাদক নূর ই আলম চঞ্চল, প্রচার সম্পাদক তপু সরকার হারুন, কোষাধ্যক্ষ রওশন কবির আলমগীর, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল আমিন আলিম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক কাজী মাসুম, নির্বাহী সদস্য দেবাশীষ সাহা রায় ও মহিউদ্দিন সোহেল উপস্থিত ছিলেন। ওইসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, সাবেক দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন ও সাবেক শিক্ষা-মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামীম হোসেন।
উল্লেখ্য, ২৭ জুন সাধারণ সভার সিদ্ধান্ত মোতাবেক গঠিত সাবজেক্ট কমিটির মাধ্যমে সেদিনই প্রেসক্লাবের ২১ সদস্যের নির্বাহী পরিষদের মধ্যে সভাপতি-সাধারণ সম্পাদকসহ ১০ পদে এবং ১ জুলাই রাতে অবশিষ্ট ১১ পদে কর্মকর্তা চূড়ান্তকরণ সাপেক্ষে পূর্ণাঙ্গ কমিটি গঠিত হয়। ৩০ জুলাইয়ের মধ্যে এ নতুন কমিটি দায়িত্ব গ্রহণ করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *