শেরপু‌রে স্কুলের টয়লেট থেকে ছাত্রের মর‌দেহ উদ্ধার||সত্যবয়ান

শেরপু‌রে স্কুলের টয়লেট থেকে ছাত্রের মর‌দেহ উদ্ধার||সত্যবয়ান

স্টাফ রিপোর্টার || শেরপুরে সদর উপজেলার ড্যাফোডিল প্রিপারেটরী অ্যান্ড হাইস্কুলের স্কুলের টয়লেট থেকে মোহাম্মদ রিমন হাসান (১৪) নামে এক ছাত্রের মর‌দেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৬ আগস্ট) দুপুরে সদর থানার পুলিশ স্কুলের টয়লেট থেকে ওই ছাত্রের মর‌দেহ উদ্ধার করে। রিমন সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের খুনুয়া মধ্যপাড়া গ্রামের সাগর আলীর ছেলে এবং ওই স্কুলের অষ্টম শ্রেণির শিক্ষার্থী ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে রিমন বাড়ি থেকে ভীমগঞ্জ বাজারের উদ্দেশে বের হয়ে আসে। এরপর সে আর বাড়ি ফিরে আসেনি। পরিবারের লোকজন একাধিকস্থানে খোঁজাখুঁজি করেও তার কোন সন্ধান পাননি। শুক্রবার সকালে ড্যাফোডিল প্রিপারেটরী অ্যান্ড হাইস্কুলের নৈশপ্রহরী শেখ ফরিদ বিদ্যালয়ের একটি টয়লেটে রিমনের মর‌দেহ পড়ে থাকতে দেখেন। প‌রে বিষয়টি বিদ্যালয়ের পরিচালক মো. চাঁন মিয়াকে জানান। সংবাদ পেয়ে সদর থানার পুলিশ ঘটনাস্থলে এসে মর‌দেহ‌টি উদ্ধার করে।

এদিকে, মর‌দেহ উদ্ধারের সংবাদ পেয়ে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. হান্নান মিয়া, পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই), জামালপুর ও অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি), ময়মনসিংহের কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

শেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহম্মেদ বাদল বলেন, এ ঘটনার বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন আ‌ছে। নিহত রিমনের বাম চোখের ভ্রুর ওপর আঘাতের চিহ্ন দেখা গেছে। পুরো শরীর কাদামাখা ছিল। মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ে মর‌দেহ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশ হত্যারহস্য উদ্ঘাটন ও জড়িতদের শনাক্তপূর্বক আটকের চেষ্টা করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *