নালিতাবাড়ীতে জঙ্গল থেকে এক নারীর লাশ উদ্ধার||সত্যবয়ান

নালিতাবাড়ীতে জঙ্গল থেকে এক নারীর লাশ উদ্ধার||সত্যবয়ান

আমিরুল ইসলাম, নালিতাবাড়ী সংবাদদাতা: পাঁচ সন্তানের জননী নাছিমা বেগম (৩৫)। গত ৫দিন থেকে নিখোঁজ ছিলেন। খোঁজাখুঁজি আর জিডি করে যখন ব্যর্থ প্রায় তখন কাকের ডাকে জঙ্গলের মধ‍্যে মাটিতে পুঁতে রাখা মরদেহের খোঁজ পেলেন স্বজনরা।
বৃহস্পতিবার (২৫ আগস্ট) শেরপুরের নালিতাবাড়ী উপজেলার বিশগিরিপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।
পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, গত (২০ আগস্ট) শনিবার সন্ধ্যার আগ মুহূর্তে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় কাকরকান্দি ইউনিয়নের গ্রাম পুলিশ ও পূর্ব মানিককুড়া গ্রামের বাসিন্দা আমির আলীর স্ত্রী ৫সন্তানের জননী নাছিমা বেগম। রাতে বাড়ি না ফেরায় পরিবারের হদস‍্যরা স্বজনদের বাড়িতে খোঁজাখুঁজি করেন। পরে নালিতাবাড়ী থানায় সাধারণ ডায়েরি করেন তার স্বামী আমির আলী।
এদিকে নাছিমাকে নানা স্থানে খুঁজে ব্যর্থ হয়ে বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে প্রায় অর্ধকিলোমিটার দূরে বিশগিরিপাড়া বন বিভাগের সমতল বনে-জঙ্গলে সন্ধানে নামেন স্বজনেরা। এসময় জঙ্গলের উপরে কাকের ডাকাডাকি শোনে এগিয়ে যান নাছিমার মা গুলেরা বেগম। ঝোঁপের মাঝে মাটি ফুঁড়ে বেড়িয়ে থাকা মেয়ের অর্ধগলিত ও শেয়ালে কামড়ানো হাত-পা দেখে আঁতকে উঠেন তিনি। তার ডাক-চিৎকারে ছুটে আসেন অন্যরাও। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার আফরোজা নাজনীনসহ থানা পুলিশ ঘটনাস্থলে ছুটে যায়। পুঁতে রাখা মরদেহ উদ্ধারে আসে সিআইডি, সিআইডি’র ক্রাইম সিন ইউনিট, র‌্যাব ও পিবিআই সদস্যরা।
নাছিমার স্বামী গ্রাম পুলিশ আমির আলী বলেন, শনিবার সারাদিন সংসারের কাজ সেড়ে সন্ধ্যার পুর্বে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয় নাছিমা। মাথায় সামান্য সমস্যা থাকায় প্রায়ই বাড়ি থেকে বেরিয়ে নাছিমা আশপাশে যেতেন বলেও জানান তিনি। কিন্তু শনিবার ফিরে না আসায় এবং নিখোঁজের ৫দিন পেরিয়ে যাওয়ায় প্রত্যক্ষদর্শীদের তথ্যমতে বিশগিরিপাড়া বনের দিকে যেতে দেখেছেন শোনে আজ বিশগিরিপাড়া বনে তল্লাসী চালানো হয়।
নাছিমার পিতা নাদির আলী জানায়, আমির আলীর প্রথম এবং দ্বিতীয় স্ত্রী একটি করে সন্তান রেখে মারা যায়। তৃতীয় স্ত্রী ১সন্তান নিয়ে ঢাকায় থাকেন। তার মেয়ে নাছিমা আমির আলীর চতূর্থ স্ত্রী এবং এ ঘরে ৫সন্তানের জন্ম হয়েছে। এরমধ্যে বেঁচে আছে ৪সন্তান। বিয়ের পর থেকেই তার মেয়ে এবং জামাতাসহ নাতিরা খুব সুখে আছে। ধারণা করা হচ্ছে, বনের আশপাশে থাকা কোন অপরাধী চক্র নাছিমাকে হত্যা করে মাটিতে পুঁতে রেখেছে।
স্থানীয় এবং পাশাপাশি দুই ইউপি চেয়ারম্যান খোরশেদ আলম খোকা ও নিয়ামুল কাউসার জানান, এ বনের ভিতরে একাধিক জায়গায় জুয়া এবং গাঁজার আসর বসে। ফলে এখানে অপরাধীদের আনাগোনা রয়েছে।
নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক সাংবাদিকদের জানান, সংবাদ পেয়ে মরদেহ উদ্ধারে থানা পুলিশ, পিবিআই, সিআইডি ও র‍্যাবের টিম ঘটনাস্থলে রয়েছে। হত্যাকান্ডের কারণ ও অপরাধী সনাক্তে অনুসন্ধান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *