শেরপুরে শৈশব’র ৪৯ তম ব্র্যাঞ্চের শুভ উদ্বোধন হতে যাচ্ছে আগামীকাল

শেরপুরে শৈশব’র ৪৯ তম ব্র্যাঞ্চের শুভ উদ্বোধন হতে যাচ্ছে আগামীকাল

বুলবুল আহম্মেদ : শেরপুরে শৈশব-এর ৪৯ তম ব্রাঞ্চের শুভ উদ্বোধন হতে যাচ্ছে আগামীকাল। শহরের টাউন হল মোড়ের আয়েশা সাদিক শপিং কমপ্লেক্সের দ্বিতীয় তলায় ২৭ জানুয়ারি শনিবার বিকেল সাড়ে ৩ ঘটিকায় শৈশব এর শুভ উদ্বোধন করা হবে।

এখানে ০ থেকে ১৩ বছর বয়সী বাচ্চাদের নৃত্যনতুন বাহারী রংয়ের আকর্ষনীয় পোশাক পাওয়া যাবে। এছাড়াও মেয়ে বাচ্চাদের জন্য লিমা সেট, ওয়ান পিছ, টু-পিছ, থ্রি পিছ, ফ্রক, পার্টি ফ্রক এবং শীতের জন্য উন্নতমানের পোশাক পাওয়া যাবে। এছাড়াও ছেলে বাচ্চাদের জন্য টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট ও পাঞ্জাবি পাওয়া যাবে।

শৈশব’র ব্র্যাঞ্চ সূত্রে জানা যায়, আমরা সবসময়ই আপনাদের পাশে আছি। আমাদের আউটলেট এ নিত্য নতুন কালেকশন রয়েছে। এছাড়াও আমাদের নিজস্ব কারখানায় উৎপাদিত দেশীয় ডিজাইনের সকল প্রকার পণ্য সমাহার রয়েছে। যে সকল প্রোডাক্ট আমাদের আউটলেটে পাওয়া যাবে। গ্রাহকদের চাহিদার কথা মাথায় রেখে আমরা ০ থেকে ১৩ বয়সী ছেলে এবং মেয়ে উভয়ের জন্য ভালো মানের কোয়ালিটি সম্পূর্ণ প্রোডাক্ট যেমন মেয়ে বাচ্চাদের জন্য লিমা সেট, ওয়ান পিছ, টু-পিছ, থ্রি পিছ, ফ্রক, পার্টি ফ্রক এবং ছেলে বাচ্চাদের জন্য টি-শার্ট, পলো শার্ট, প্যান্ট ও পাঞ্জাবিসহ বিভিন্ন আইটেম শেরপুরে শুধু আমরাই দিচ্ছি।

আগামীকাল শনিবার উদ্বোধনী অনুষ্ঠানে যারা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন শৈশব ফ্যাশন লিঃ এর সিইও সাকিব চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হওয়ার কথা রয়েছে লাইফ স্টাইল রিটেলিং লিঃ সিইও সৈয়দ যুবায়ের আবদুুল্লাহ ও সাপ্লাই চেইন ম্যানেজার খালেদ সাইফুল্লাহ, অপারেশন ম্যানেজার গৌরাঙ্গ প্রসাদ দাশ, এক্সিকিউটিভ অফিসার ওয়াহিদুল ইসলাম প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *