শেরপুরে কেউ সন্ত্রাসী করলে আমি তার পক্ষে থাকবো না: এমপি ছানু

শেরপুরে কেউ সন্ত্রাসী করলে আমি তার পক্ষে থাকবো না: এমপি ছানু

নিজস্ব প্রতিবেদক: শেরপুর-১ সদর আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানুয়ার হোসেন ছানুকে শেরপুর জেলা শহরের ব্যবসায়ীদের ২১টি সংগঠন সংবর্ধনা প্রদান করেছে। এসময় ব্যবসায়ীদের পক্ষ থেকে এমপি মো. ছানুয়ার হোসেন ছানুকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

২৪ জানুয়ারি বুধবার রাতে জেলা শহরের উৎসব কমিউনিটি সেন্টারে ওই সংবর্ধনা অনুষ্ঠান শেরপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মোঃ মাসুদের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এসময় স্বাগত বক্তব্য রাখেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. ছানুয়ার হোসেন ছানু। এসময় তিনি বলেন, শেরপুরে কেউ সন্ত্রাসী করলে আমি তার পক্ষে থাকবো না। সন্ত্রাসে বিপক্ষে শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত থাকবো ইনশাআল্লাহ। তিনি ব্যবসায়ীদের বলেন, কেউ চাঁদা চাইলে আপনারা দিবেন না, সে যদি আমার একমাত্র বড় ভাইও হয় তাকেও আটকিয়ে রাখবেন। আমি কোন সুপারিশ করবো না। আমি আপনাদের পরামর্শ ও সহযোগিতা নিয়ে শেরপুরকে এগিয়ে নিয়ে যাবো।

শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর রুমান বলেন, আজ থেকে শেরপুরে চাঁদাবাজি বন্ধ থাকবে। কোন ব্যবসায়ীকে আর চাঁদা দিতে হবে না। সে যেই হউক, যত বড় নেতাই হউক, কাউকে চাঁদা দিবেন না, কাউকে ভয় পাবেন না।

সংবর্ধনা অনুষ্ঠানে শেরপুর সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরো, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি এডভোকেট মোসাদ্দেক ফেরদৌসী, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট সুব্রত দে ভানু, জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর), জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, পাকুড়িয়া ইউপি চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মো. হায়দার আলী, শেরপুর জেলা জাসদ সভাপতি মনিরুল ইসলাম লিটন, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব মো. হাবিবুর রহমান হাবিব, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারহানা পারভীন মুন্নীসহ ব্যবসায়ীবৃন্দ ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *