শেরপুরে শুরু হলো  দুইদিনব্যাপী শিশু সাংবাদিকতা কর্মশালা-সত্যবয়ান

শেরপুরে শুরু হলো দুইদিনব্যাপী শিশু সাংবাদিকতা কর্মশালা-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার||মেধা বিকাশের লক্ষ্যে শেরপুরে দুইদিন ব্যাপী শিশু সাংবাদিকদের কর্মশালা শুরু হয়েছে। রবিবার (১৪ নভেম্বর/২০২১) সকাল ১০টা ৩০ থেকে শেরপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামের হলরুমে প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম কিবরিয়া লিটন।

উদ্বোধনী বক্তব্যে মেয়র বলেন, যারা এই কর্মশালার আয়োজন করেছে তাদেরকে আমি ধন্যবাদ জানাই। কারণ শিশুরা শুধু এই কর্মশালা থেকে সাংবাদিকতা শিখছে না, এর পাশাপাশি শিক্ষার্থীদের মেধা বিকাশ হচ্ছে। এই প্রশিক্ষণ গ্রহণ করে চলার পথে শিশুদের অনেক কাজে আসবে।

হ্যালোর সাব এডিটর সৈয়দা মৌ জান্নাতের সভাপতিত্বে কর্মশালার শুরুতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, নাগরিক প্লাটফর্ম জনউদ্যোগের আহবায়ক ও পুলিশ লাইন একাডেমি ফর ক্রিয়েটিভ এডুকেশন এর প্রধান শিক্ষক আবুল কালাম আজাদ।

দুইদিন ব্যাপী কর্মশালায় প্রশিক্ষক হিসেবে আছেন হ্যালো ডট বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের সাব এডিটর সৈয়দা মৌ জান্নাত, শেরপুর অনলাইন জার্নালিস্ট ফোরামের যুগ্ম সম্পাদক, ডিবিসি নিউজের জেলা প্রতিনিধি এস এম জুবায়ের (দীপ), চ্যানেল আই ও কালের কন্ঠের জেলা প্রতিনিধি হাকিম বাবুল।

দুইদিনব্যাপী শিশু সাংবাদিক কর্মশালায় শেরপুর জেলার বিভিন্ন স্কুলের ২০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করেছে। আগামীকাল সোমবার (১৫ নভেম্বর) বিকাল সারে ৪টায় এই কর্মশালার সমাপনী এবং প্রশিক্ষণার্থীদের মাঝে সনদপত্র বিতরণ করবেন জেলা প্রশাসক মোঃ মোমিনুর রশিদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *