শেরপুরে রাস্তার পাশে মানুষের অর্ধগলিত দুটি কাটা পা উদ্ধার 

শেরপুরে রাস্তার পাশে মানুষের অর্ধগলিত দুটি কাটা পা উদ্ধার 

স্টাফ রিপোর্টার: শেরপুরে রাস্তার পাশের ভুট্টা ক্ষেত থেকে মানুষের অর্ধগলিত দুটি কাটা পা উদ্ধার করেছে পুলিশ। ৩১ মার্চ রবিবার দুপুরে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের নামাশেরিরচর এলাকায় শেরপুর-জামালপুর সড়কের পাশের ভুট্টা ক্ষেত  থেকে হাটুর নিচ থেকে কাটা পা দুটি উদ্ধার করা হয়।
জানা যায়, রবিবার দুপুর ১২টার দিকে সদর উপজেলার নামাশেরিরচর এলাকার রাস্তার পাশের একটি ভুট্টার ক্ষেতে দুটি স্থানে হাটুর নিচ থেকে কাটা পা দুটি বিচ্ছিন্ন অবস্থায় পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অনুসন্ধান করে পাশে প্লাস্টিকের দু’টি বস্তাও উদ্ধার করে। তবে দেহের বাকি অংশের খোঁজ এখনও পাওয়া যায়নি। পা দুটি পুরুষ নাকি মহিলার সেটিও শনাক্ত করা সম্ভব হয়নি। পুলিশের ধারণা, কয়েকদিন আগে কাটা পা দু’টি বস্তায় ভরে রাস্তার পাশে ফেলে রাখা হতে পারে। বিচ্ছিন্ন পা দু’টিতে পচন ধরছে ও পোকা কিলবিল করছিলা। শরীরের আরও কোন অঙ্গপ্রত্যক্ষ কোথাও পাওয়া যায় কী না, সেজন্য আশপাশের এলাকায় অনুসন্ধান কাজ চলছে বলেও জানিয়েছে পুলিশ।
এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পরিদর্শন করছেন শেরপুরের পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা,  অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কল) মো. সাইদুর রহমানসহ পুলিশের উর্ধতন কর্মকর্তারা।
এ ব্যাপার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এমদাদুল হক জানান, খবর পেয় ঘটনাস্থলে পরিদর্শন করা হয়েছে। ওই ঘটনায় ডিবি ও সিআইডি’র ক্রাইম সিন ইউনিট ঘটনাস্থলে পরিদর্শন করে আলামত সংগ্রহ ও অনুসন্ধান কাজ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *