শেরপুরে বিশিষ্ট ক্রীড়া সংগঠক নাজিম আর নেই

শেরপুরে বিশিষ্ট ক্রীড়া সংগঠক নাজিম আর নেই

স্টাফ রিপোর্টার : শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সহ- সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাজিমুল হক নাজিম (৫৭) আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (৩১ মার্চ) সকাল ৮টার দিকে রাজধানীর সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।

হৃদরোগ, কিডনী জটিলতা ও ফুসফুসের প্রদাহজনিত কারণে বেশ কিছুদিন ধরে তিনি সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তিনি স্ত্রী, ২ মেয়ে রেখে গেছেন। তার মৃত্যুর সংবাদে জেলার ক্রীড়াঙ্গন ও রাজনৈতিক মহলে শোকের ছায়া নেমে আসে।

নাজিমুল হক নাজিম বাংলাদেশ অ্যাথলেটিক্স ফেডারেশন ও ময়মনসিংহ বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি এবং জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও বিসিবির কাউন্সিলর ছিলেন। শহরের গৃর্দানারায়ণপুর এলাকার বাসিন্দা।

তার মৃত্যুতে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক হুইপ মো. আতিউর রহমান আতিক, বর্তমান সাংসদ আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মানিক দত্ত, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব আসাদুজ্জামান রওশন, শেরপুর প্রেসক্লাব সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জ্বল, জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাকিম বাবুলসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *