শেরপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই মাদক সেবীকে কারাদণ্ড-সত্যবয়ান

শেরপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে দুই মাদক সেবীকে কারাদণ্ড-সত্যবয়ান

স্টাফ রিপোর্টার ||শেরপুরে মাদক সেবনের অভিযোগে দুই মাদক সেবীকে কারাদণ্ড ও জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।
দণ্ডপ্রাপ্তরা হলেন- শেরপুর পৌরসভার পশ্চিম শেরী মহল্লার নূর ইসলামের ছেলে মো. রফিক মিয়া (৩৫) ও কসবা কাঠগড় মহল্লার ওমর আলীর ছেলে মো. আমিনুল ইসলাম (২৮)।
৮ ডিসেম্বর বুধবার সকালে জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমান ওই দণ্ড প্রদান করেন।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, কয়েকজন মাদকসেবী শহরের বিভিন্ন এলাকায় মাদক সেবন করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মিজানুর রহমানের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত পৌরসভার পশ্চিমশেরী ও কসবা কাঠগড় মহল্লায় অভিযান চালায়। এসময় রফিক মিয়ার নিকট থেকে ৩০ গ্রাম ও আমিনুল ইসলামের নিকট থেকে ২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।
পরে নির্বাহী ম্যাজিস্ট্রেট মিজানুর রহমান মাদক সেবনের অভিযোগে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে রফিক মিয়াকে ৮ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা এবং আমিনুল ইসলামকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করেন। পরে ভ্রাম্যমাণ আদালতের নির্দেশে তাঁদের জেলা কারাগারে পাঠানো হয়। অভিযানকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, শেরপুরের পরিদর্শক মো. এনামুল হক দুই মাদক সেবীকে দণ্ড প্রদানের সত্যতা নিশ্চিত করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *