শেরপুরে ভ্রাম্যমাণ আদালতে এক মাদক কারবারিকে ২২ মাসের কারাদণ্ড ॥ অপরজনের ৪৫ দিনের কারাদণ্ড

শেরপুরে ভ্রাম্যমাণ আদালতে এক মাদক কারবারিকে ২২ মাসের কারাদণ্ড ॥ অপরজনের ৪৫ দিনের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ও জেলা প্রশাসন ২৬ ডিসেম্বর মঙ্গলবার দুপুর ১২টার দিকে শেরপুর পৌরসভার নবীনগর ও সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চকপাড়া গ্রামে মাদক বিরোধী যৌথ অভিযান চালিয়ে মো. মুসলিম (২৬) নামে এক মাদক কারবারিকে ২২ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং অপর মাদক কারবারি অন্তর মিয়া (২৮) কে ৪৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং সেই সাথে উভয়কে অর্থদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট।

দণ্ডপ্রাপ্তরা হলেন- শেরপুর পৌরসভার উত্তর নবীনগর মহল্লার বাসিন্দা মো. হেলাল উদ্দিনের ছেলে মো. মুসলিম ও সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের চকপাড়া গ্রামের মৃত গেন্দু মিয়ার ছেলে মো. অন্তর মিয়া।

শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক মো. এনামুল, জেলা প্রশাসক কার্যালয়ের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমীন, জিএমএ মুনিব মঙ্গলবার দুপুরে শেরপুর পৌরসভার উত্তর নবীনগর মহল্লা ও সদর উপজেলার পাকুড়িয়া চকপাড়া গ্রামে মাদক বিরোধী যৌথ অভিযান চালায়।

এসময় ১শত গ্রাম গাঁজাসহ মাদক কারবারি মো. মুসলিমকে তার বসত ঘর থেকে আটক করা হয়। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট এসএম আল আমীন ওই মাদক কারবারিকে ২২ মাসের বিনাশ্রম কারাদণ্ড এবং ২শত টাকা অর্থদণ্ড দিয়েছেন। এদিকে একই দিন দুপুরে সদর উপজেলার পাকুড়িয়া চকপাড়া গ্রামে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক কারবারি মো. অন্তর মিয়াকে তার বসত ঘর থেকে আটক করা হয়। পরে ঘর তল্লাশী করে ১শত গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট জিএমএ মুনিব মো. অন্তর মিয়াকে ৪৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড এবং সেই সাথে ১শত টাকা অর্থদণ্ড প্রদান করেছেন। পরে দণ্ডপ্রাপ্ত মাদক কারবারিদ্বয়কে শেরপুর জেলা কারাগারে প্রেরণ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *