শেরপুরে বীর মুক্তিযোদ্ধাদের পিতা মাতাগণকে জেলা প্রশাসক কর্তৃক অনুদান প্রদান

শেরপুরে বীর মুক্তিযোদ্ধাদের পিতা মাতাগণকে জেলা প্রশাসক কর্তৃক অনুদান প্রদান

স্টাফ রিপোর্টার: মুক্তিযোদ্ধারা জীবন-বাজী রেখে দেশকে স্বাধীন করেছেন। সন্তানদের যুদ্ধে যেতে উৎসাহিত করেছেন তাদের বাবা-মা। শেরপুরে বীর মুক্তিযোদ্ধাদের এমন গর্বিত জীবিত বাবা-মা’দের জেলা প্রশাসকের পক্ষ থেকে সংবর্ধনা ও আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।
শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে ২০ জুলাই বৃহস্পতিবার সকাল ১১টায় শেরপুর জেলা বীর মুক্তিযোদ্ধাদের জীবিত পিতামাতাগণকে শেরপুর জেলা প্রশাসক কর্তৃক এক কালিন অনুদানের অর্থ প্রদান করা হয়েছে।
শেরপুর জেলা প্রশাসন আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুকতাদিরুল আহমেদ এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে শেরপুর জেলার বিভিন্ন উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের জীবিত পিতামাতাগণকে এক কালিন অনুদান হিসেবে প্রত্যককে ৪ হাজার টাকা করে নগদ অর্থ উপস্থিত ১৯ জন বীর মুক্তিযোদ্ধাদের পিতা মাতাগণকে তুলে দেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ শেরপুর জেলা ইউনিটের কমান্ডের সাবেক কমান্ডার এসএম নূরুল ইসলাম হিরু, স্থানীয় সরকার উপ-পরিচালক (উপ-সচিব) মোহাম্মদ তোফায়ের আহমেদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মাহমুদুল হক, সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সানাউল মোর্শেদ, শেরপুর সরকারি কলেজের সহকারি অধ্যাপক শিব শংকর কারুয়া শিবু, বীর মুক্তিযোদ্ধাগণ ও প্রেসক্লাব সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আছাদুজ্জামান মোরাদ ও সাধারণ সম্পাদক জিএইচ হান্নান প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *